দেশজুড়ে

এবার আপনাদের সাড়ে বারোটা বাজবে

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, এই জনসমাবেশ কোনো নেতা ডাকেন নাই। আমিও ডাকি নাই। এই জনসভা ডেকেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মিটিংয়ের টাইম দিয়েছিলাম বিকেল ৩টায়। কিন্তু মিছিল আসা শুরু করেছে সাড়ে বারোটা থেকে। তাই যারা ষড়যন্ত্র করছেন তাদের বলছি, এবার আপনাদের সাড়ে বারোটা বাজবে।

Advertisement

শনিবার নগরীর ইসদাইরে অবস্থিত একেএম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

শামীম ওসমান বলেন, আজকে এই সমাবেশ আহ্বান করেছি কারণ কি? কিসের উদ্দেশ্যে সমাবেত হয়েছি? নির্বাচন করার জন্য এই সমাবেশ ডাকি নাই। আজ সমাবেশ ডাকা হয়েছে প্রস্তুতির জন্য। আজকে আপনাদের জানার দরকার কিসেস প্রস্তুতি। আজকে শকুনরা মানচিত্রে থাবা মারতে চায়, স্বাধীনতার ইতিহাসে থাবা মারতে চায়। এই নারায়ণগঞ্জ আওয়ামী লীগের সূতিকাগার। কাজেই কোনো ষড়যন্ত্র কাজে আসবে না।

ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদলের সভাপতিত্বে জনসভায় আরও উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট ওয়াজেদ আলী খোকন, সহ-সভাপতি চন্দন শীল, যুগ্ম সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি এম এ রশিদ, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী শিরিন বেগ ও মহানগর মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ইসরাত জাহান স্মৃতি প্রমুখ।

Advertisement

এএম/এমএস