জোকস

আজকের কৌতুক : সুপার গ্লু দিয়ে প্লাস্টিক সার্জারি

কৌতুক- এক : সুপার গ্লু দিয়ে প্লাস্টিক সার্জারিচিকিৎসক: আপনার প্লাস্টিক সার্জারি করতে হবে।রোগী: প্লাস্টিক সার্জারি করতে কতো টাকা লাগবে?চিকিৎসক: দুই লাখ টাকা লাগবে।রোগী: আর যদি আমি প্লাস্টিক নিয়ে আসি?চিকিৎসক: সাথে সুপার গ্লুও নিয়ে আইসেন, ফ্রি করে দেবো!

Advertisement

> আরও পড়ুন- আজকের কৌতুক : ভুল করে এক জায়গায় বারবার!

****

কৌতুক- দুই : সন্দেহপ্রবণ স্ত্রীর প্রশ্ন স্বামীর হার্টে অপারেশন শেষ হতেই সন্দেহপ্রবণ স্ত্রী দৌড়ে ওটিতে ঢুকেই অস্থিরভাবে প্রশ্ন শুরু করলেন-স্ত্রী: ওর হার্টে অন্য কিছুর অবস্থান কি পেয়েছেন, ডাক্তার সাহেব?চিকিৎসক: যে বা যা-ই থাক ম্যাডাম, চিন্তার কিছু নাই... বাইপাস করে দিয়েছি!

Advertisement

> আরও পড়ুন- আজকের কৌতুক : তালাক দেওয়ার সাহস নেই

****

কৌতুক- তিন : নারীদের প্রেসার কমানো-বাড়ানোনারী: আমাদের ব্লাড প্রেসারের ফ্রি চিকিৎসা পদ্ধতি কী? চিকিৎসক: আপনার প্রেসার হাই হলে বাপের বাড়ির লোকজন মানে মা, খালা, ভাই-বোন, চাচা-ফুফু, খালা-মামার সঙ্গে খাজুইরা আলাপ করেন ১০ মিনিট। এবার দেখবেন ব্লাড প্রেসার নরমাল।নারী: প্রেসার লো হলে?চিকিৎসক: স্বামীর মানে শ্বশুর বাড়ির লোকজন যেমন সবার আগে শাশুড়ি, না হলে ননদ, দেবর বা কমপক্ষে দেবরের স্ত্রীর সঙ্গে কথা বলুন। ৫ মিনিটেরও কম সময়ে দেখবেন প্রেসার লো থেকে হাই হতে শুরু করেছে। নর্মাল লেভেলে আসলেই আলাপ বন্ধ করুন। এমন বিনা খরচায় ওষুধসহ চিকিৎসা আর কোথাও পাবেন না।

এসইউ/পিআর

Advertisement