বিনোদন

জন্মদিনে পরীম‌নির চমক

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমনির জন্মদিন ছিল আজ। জীবনের বিশেষ এই দিনটা বি‌শেষভা‌বেই কাটা‌লেন তি‌নি। দি‌নের শুরুটা ক‌রে‌ছি‌লেন সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে। সকা‌লে রাজধানীর মিরপু‌রে একটি শিশু কেন্দ্রের কিছু সুবিধাবঞ্চিত শিশুর সঙ্গে আনন্দ ভাগ করে নিয়ে‌ছেন।

Advertisement

শীত মৌসুমকে মাথায় রেখে শিশুদের জন্য নিয়ে গি‌য়ে‌ছি‌লেন কম্বল। কেক এবং নানা রকম খাবার ও খেলনাও উপহার দি‌য়ে‌ছেন শিশু‌দের।

সন্ধ্যায় রাজধানীর হোটেল সোনারগাঁ‌তে জমকা‌লো জন্ম‌দি‌নের আ‌য়োজন ছিল। এই আ‌য়োজ‌নে এসেই এক চমকপ্রদ খবর দি‌লেন পরী। পরীম‌নির জন্য দিন শে‌ষে সব‌চে‌য়ে বড় সারপ্রাইজ ছিল এ‌টি। চমৎকার এ খবর‌টি হ‌লো এবার রবীন্দ্রনাথ ঠাকু‌রের শে‌ষের ক‌বিতা উপন্যা‌সের লাবণ্য চ‌রি‌ত্রে অ‌ভিনয় কর‌বেন পরীম‌নি। হি‌মেল আশরা‌ফের প‌রিচালনায় এক‌টি বিগ বা‌জে‌টের ও‌য়েবসি‌রি‌জে লাবণ্য হ‌য়ে হা‌জির হ‌বেন তি‌নি।

এই ও‌য়েবসি‌রিজের জন্য গান গাই‌বেন কলকাতার শিল্পী অনুপম রায়। অ‌মি‌তের চ‌রি‌ত্রে কে অ‌ভিনয় কর‌বেন জানা‌নো হয়‌নি এখ‌নো। ও‌য়েবসি‌রিজ‌টি প্র‌যোজনা কর‌বে আড্ডা টাইমস।

Advertisement

ও‌য়েবসি‌রি‌জে অ‌ভিনয় করা প্রস‌ঙ্গে পরীম‌নি ব‌লেন, 'রবীন্দ্রনা‌থের উপন্যা‌সের চ‌রি‌ত্রে অ‌ভিন‌য়ের জন্য অ‌নেক দিন অ‌পেক্ষা ক‌রে‌ছিলাম। স্বপ্নটা পূর্ণ হ‌য়ে গেল। সেটা ওয়েবসি‌রি‌জে হ‌লেও আমার জন্য অ‌নেক বড় সারপ্রাইজ।'

বুধবার সন্ধ্যার পর হো‌টেল সোনারগাঁয়ে শুরু হয় পরীম‌নির জন্ম‌দি‌নের অনুষ্ঠান। নির্মাতা গিয়াস উ‌দ্দিন সে‌লিম, দেবাশীষ বিশ্বাস, নায়ক সাইমন, না‌য়িকা অমৃতা খান, ভাবনা, রুনা খানসহ পরীমনির বন্ধু-বান্ধবসহ তার পরিবারের সদস্যরা উপস্থিত ছি‌লেন এখা‌নে।

পরীমনি অভিনীত সর্বশেষ ‌‘স্বপ্নজাল’ ছবিটি মুক্তি পায়। গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত এই ছবিতে তার অভিনয় প্রশংসিত হয়েছে।

এমএ‌বি/বিএ

Advertisement