খেলাধুলা

রাব্বি-মোস্তাফিজকে নিয়েই নামছে বাংলাদেশ

জাগোনিউজের পাঠকেরা আগেই জেনেছিলেন সাগরিকায় সিরিজের দ্বিতীয় ওয়ানডে অপরিবর্তিত একাদশ নিয়েই মাঠে নামবে বাংলাদেশ দল। ম্যাচের টসের পর মাশরাফির ঘোষিত একাদশেও পাওয়া গেল সে তথ্যই। আগের ম্যাচের এগারো জনই নামবেন সিরিজের দ্বিতীয় ম্যাচটিতে।

Advertisement

সাধারণত উইনিং কম্বিনেশন নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করা হয় খুব কমই। তবে মোস্তাফিজুর রহমানের কনুইয়ের ব্যথা ও অভিষিক্ত ফজলে রাব্বির ব্যাপারে শোনা যাচ্ছিল নানান কানাঘুষো।

এ দুজনকে ঘিরে চলছিলো যে সংশয় সেটি বুধবার সকালেই জাগোনিউজের সাথে আলাপে দূর করে দিয়েছিলেন দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। ম্যাচের মূল একাদশেও পাওয়া গিয়েছে তার কথারই ধারাবাহিকতা। যার ফলে মাঠের বাইরেই থাকছেন রুবেল হোসেন, নাজমুল হোসেন শান্ত, আরিফুল হক ও আবু হায়দার রনিকে।

বাংলাদেশ একাদশ: লিটন কুমার দাস, ইমরুল কায়েস, ফজলে রাব্বি মাহমুদ, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, মাশরাফি বিন মর্তুজা, নাজমুল ইসলাম অপু ও মোস্তাফিজুর রহমান।

Advertisement

জিম্বাবুয়ে একাদশ: হ্যামিল্টন মাসাকাদজা, সেফাস ঝুয়াও, ব্রেন্ডন টেলর, শন উইলিয়ামস, পিটার মুর, এল্টন চিগুম্বুরা, সিকান্দার রাজা, ডোনাল্ড তিরিপানো, ব্রেন্ডন মাভুতা, কাইল জার্ভিস ও টেন্ডাই চাতারা।

এসএএস/পিআর