বিনোদন

অবশেষে মুক্তি পাচ্ছে ‘মাতাল’

অবশেষে মুক্তি পেতে যাচ্ছে শাহিন সুমন পরিচালিত মাতাল সিনেমাটি। আগামী ২৬ অক্টোবর সিনেমাটি মুক্তি পাবে সারাদেশে। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন সাইমন সাদিক ও অধরা খান। এরই মধ্যে সিনেমাটির প্রচারণা শুরু হয়েছে, রাজধানীর বেশ কিছু স্থানে সিনেমাটির পোস্টারও দেখা যাচ্ছে। কয়েকবার ছবিটির মুক্তির তারিখ ঠিক হয় ও বিভিন্ন কারণে মুক্তি পিছিয়ে যায়।

Advertisement

সর্বশেষ গত ১২ অক্টোবর ছবিটি মুক্তির তারিখ থাকলেও আইনি জটিলতায় মুক্তি পায়নি। তবে সবকিছু সমাধান করে ছবিটি আগামী ২৬ অক্টোবর মুক্তি পাচ্ছে বলে জানিয়েছেন ছবিটির প্রযোজক শরিফ চৌধুরী।

ছবিটির প্রযোজক বলেন, ‘আইনের প্রতি শ্রদ্ধা জানিয়ে ছবিটি গত শুক্রবার মুক্তি দেইনি। আমরা আইনি বিষয়গুলো মিটমাট করে মুক্তির তারিখ নির্ধারণ করেছি।সেই হিসেবে চলছে প্রচার।’

অধরা খান শাহীন সুমন পরিচালিত ‘পাগলের মতো ভালোবাসি’ ছবিতে কাজ করছেন। এই ছবিটির শুটিং শেষে এখন সম্পাদনার কাজ চলছে। অধরা খান নায়িকা হিসেবে অভিষেক হয় ইস্পাহানি আরিফ জাহান পরিচালিত সিনেমা ‘নায়ক’ দিয়ে। ছবিটি গত শুক্রবার (১৯ অক্টোবর) মুক্তি পায়। এছাড়াও এই পরিচালকের ড্রিমগার্ল নামে একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন অধরা খান।

Advertisement

এমএবি/এলএ/পিআর