জাতীয়

পথচারী ও চালকদের ফুল দিল সাউদি লুব্রিকেন্টস

জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে জনসাধারণের মধ্যে সচেতনতা বাড়াতে বিভিন্ন কর্মসূচি পালন করেছে দেশের জনপ্রিয় লুব্রিকেন্টস ব্র্যান্ড সাউদি। এরই অংশ হিসেবে সোমবার রাজধানীর বিভিন্ন পয়েন্টে সড়কে নিয়ম মেনে চলা পথচারী ও চালকদের গোলাপ ফুল দিয়ে উৎসাহ দেয় প্রতিষ্ঠানটি।

Advertisement

এছাড়া সচেতনতা বাড়াতে সাউদি’র পক্ষ থেকে লিফলেট বিতরণ করা হয়। এজন্য রাজধানীর গুরুত্বপূর্ণ পয়েন্ট বিশেষ করে গাবতলী, সয়েদাবাদ, বিমানবন্দর এলাকা, মহাখালী, ফার্মগেট ও শাহবাগে এ কার্যক্রম চালানো হয়।

সাউদি লুব্রিকেন্টস-এর হেড অব মার্কেটিং ফাহিম হোসেন বলেন, ‘আমরা সাউদি লুব্রিকেন্টস-এর পক্ষ থেকে যেসব পথচারী ফুটওভার ব্রিজ ব্যবহার করেছেন, যেসব চালক সিটবেল্ট ও ট্রাফিক আইন মেনে চলেছেন, বাইকচালক যারা হেলমেট ব্যবহার করেছেন, তাদের ফুল দিয়ে উৎসাহ দিয়েছি। এছাড়া ফেসবুক, ইউটিউবসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন ধরনের সচেতনামূলক বার্তা প্রচার করছি।’

সাউদি লুব্রিকেন্টস দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান আরএফএল গ্রুপের একটি ব্র্যান্ড। বর্তমানে সাউদি ব্র্যান্ডের অধীনে বিভিন্ন ধরনের ইঞ্জিন অয়েল, হাইড্রোলিক অয়েল, এটিএফ, গ্রিজ ও ব্রেক ফ্লুয়িড বাজারজাত হচ্ছে।

Advertisement

এমএআর/জেআইএম