দেশজুড়ে

ঐক্যফ্রন্টের গোঁড়াতেই গলদ : কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নেতা মওদুদ আহমদের চাপা ছাড়া আর কিছুই নেই। তিনি আন্দোলন আন্দোলন বলে বেড়ান। গত ১০ বছর ধরে আন্দোলনের ডাক দিয়ে বার বার ব্যর্থ হয়েছেন তারা।

Advertisement

তিনি বলেন, ঐক্যফ্রন্টের গোঁড়াতেই গলদ, তারা শুরুতে জনগণের কাছে না গিয়ে বিদেশিদের কাছে ধরনা দিয়েছে। দেশে এখন নির্বাচনের পরিবেশ বিরাজ করছে। জনগণ উৎসবমুখর পরিবেশে ভোট দিতে চায়। যারা ভোটমুখী জনগণকে আন্দোলনমুখী করতে চায়, বোকার স্বর্গে বাস করছে তারা।

শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রা ত্রিমোড় এলাকায় নির্মাণাধীন ফ্লাইওভারের কাজ পরিদর্শনে গিয়ে এসব কথা বলেন তিনি।

সিলেটে ঐক্যফ্রন্টের সমাবেশের বিষয়ে ওবায়দুল কাদের বলেন, সোহরাওয়ার্দী উদ্যান তাদের জন্য উন্মুক্ত করে দেয়া হয়েছে। এত বড় বড় জাতীয় নেতারা সিলেট যাবেন, তাদের নিরাপত্তা দেখতে হবে। সিলেটের সমাবেশ বন্ধ করা হয়নি, আপাতত স্থগিত করা হয়েছে।

Advertisement

ওবায়দুল কাদের বলেন, চন্দ্রা ফ্লাইওভার ব্রিজের নির্মাণকাজ ৯০ শতাংশ শেষ হয়েছে। মূল ফ্লাইওভারের কাজ শেষ হয়েছে। আগামী দুই মাসের মধ্যে এই সেতুর পুরো কাজ শেষ হবে।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন- সাসেক প্রকল্প পরিচালক মো. ইছহাক আলী, ঢাকা-আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ের প্রকল্প পরিচালক মো. শাহাবুদ্দিন আহমেদ, সওজের ঢাকা জোনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান প্রমুখ।

মো. আমিনুল ইসলাম/এএম/আরআইপি

Advertisement