দেশজুড়ে

ড. কামাল-বদরুদ্দোজা চৌধুরী জিরো তবে...

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, রাজনীতির সব জিরো মিলে জাতীয় ঐক্যফ্রন্ট গঠন করেছেন। জিরোদের ঐক্যের ফল জিরোই হবে।

Advertisement

বৃহস্পতিবার বিকেলে সিলেটের জালালাবাদ গ্যাসের নবনির্বাচিত সিবিএ নেতৃবৃন্দের অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

অর্থমন্ত্রী বলেন, সব জিরো একসঙ্গে মিললে ফল জিরোই হয়, আর কিছু হয় না। ড. কামাল হোসেন, এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী ইত্যাদি ইত্যাদি অস্তিত্বহীন গোষ্ঠী এবং তারা জিরো। তবে বিএনপি একটি বড় দল। বিএনপি যদি নির্বাচনে অংশ নেয় এবং তাদের সমর্থন দেয় তবে হয়তো তাদের একটি অস্তিত্ব হবে। অন্যথায় তারা যে ঐক্য প্রক্রিয়া করেছেন তা জিরো। নতুন এই রাজনৈতিক জোটের কোনো ভবিষ্যত নেই।

এর আগে সিলেটের জালালাবাদ গ্যাস অডিটরিয়ামে জালালাবাদ গ্যাসের সিবিএর অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন অর্থমন্ত্রী।

Advertisement

সিবিএ’র সভাপতি মুরলী সিংহের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জাতিসংঘের সাবেক স্থায়ী প্রতিনিধি অর্থমন্ত্রীর ছোট ভাই ড. এ কে আবদুল মোমেন, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী, মহানগরের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ ও সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ প্রমুখ।

ছামির মাহমুদ/এএম/জেআইএম