রাজনীতি

এরশাদ মানবতাবাদী নেতা : বাবলা

হিন্দু সম্প্রদায়ের প্রতি আহ্বান জানিয়ে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ সত্যিকারের মানবতাবাদী নেতা। তিনি যেমন রাষ্ট্র ধর্ম ইসলাম করেছেন, ঠিক তেমনি শ্রৗকৃষ্ণের জন্মতিথি জন্মাষ্টমীতে সরকারি ছুটি ও হিন্দুদের মঠ-মন্দিরের উন্নয়নের জন্য হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট করেছেন। তার আমলে দেশে সব ধর্মের মানুষের সমমর্যাদা ছিল। তাই আগামী নির্বাচনে জাতীয় পাটির প্রার্থীদের লাঙ্গলমার্কায় ভোট দিয়ে নির্বাচিত করে পল্লীবন্ধু এরশাদকে আবারও রাষ্ট্রক্ষমতায় আনুন।

Advertisement

বুধবার ঢাকা-৪ আসনের বিভিন্ন দুর্গাপূজা মণ্ডপ পরির্দশনে গিয়ে হিন্দু সম্প্রদায়ের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের সময় তিনি এসব কথা বলেন। পরির্দশন করা প্রতিটি মন্দিরে তার পক্ষ থেকে নগদ ২০ হাজার টাকা ও হিন্দু নারীদের মাঝে শাড়ি বিতরণ করেন বাবলা।

বাবলা আরও বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে ও জাতীয় পার্টির সহযোগিতায় বর্তমান সরকার দেশের উন্নয়ন করে যাচ্ছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আগামী নির্বাচনেও মুক্তিযুদ্ধের চেতনা, ইসলামি মূল্যবোধ, অসাম্প্রদায়িক ও উদার গণতান্ত্রিক শক্তিকে রাষ্ট্রক্ষসতায় আনতে হবে।

বাবলার সঙ্গে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সুজন দে, শেখ মাসুক রহমান, কাওসার আহমেদ, ইব্রাহিম মোল্লা, ইন্দ্রজিত দাশ, ডি কে সমির, সুনীল দাশ (টাইগার) নির্মল খাসখেল, সত্য রঞ্জন দাশ, কিশোর দাশ, শিপলু পাল, অজয় সরকার টিটুসহ হিন্দু ধর্মীয় বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

Advertisement

এমইউএইচ/জেডএ/জেআইএম