খেলাধুলা

আকরামের ‘ক্রিকেটার্স কিচেনে’র উদ্বোধন শুক্রবার

বেশ কয়েকজন ক্রিকেটারের ধারাবাহিকতায় সাবেক অধিনায়ক এবং বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খানও চলে আসলেন রেস্টুরেন্ট ব্যবসায়। ক্রিকেটার্স কিচেন নামে রাজধানীর গুলশান এলাকায় শুরু করছেন রেস্টুরেন্ট ব্যবসা। আগেই জাগো নিউজকে আকরাম খান জানিয়েছিলেন, জিম্বাবুয়ে সিরিজের আগেই তার রেস্টুরেন্টের উদ্বোধন করবেন।

Advertisement

সেই কথা রাখছেন আকরাম খান। ২১ অক্টোবর শুরু হবে জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের ওয়ানডে সিরিজ। তার দু’দিন আগেই ক্রিকেটার্স কিচেনের উদ্বোধন করতে যাচ্ছেন তিনি। আকরাম খান নিজেই জাগো নিউজের কাছে এ তথ্য জানালেন।

উদ্বোধনের জন্য পুরোপুরি প্রস্তুত ক্রিকেটার্স কিচেন। গুলশান পুলিশ প্লাজা এবং শুটিং ক্লাবের মাঝে, হাতিরঝিলের পাড়ে খুব সুন্দর, মনোরম একটি জায়গায় দেয়া হয়েছে ক্রিকেটার্স কিচেন। রেস্টুরেন্টের হলরুম, কিচেন রুম থেকে শুরু করে সবকিছুই প্রস্তুত। আগামী শুক্রবার থেকেই শুরু হয়ে যাচ্ছে জমজমাট রেস্টুরেন্টটি।

বাংলাদেশের ক্রিকেট ব্যক্তিত্বদের মধ্যে এরই মধ্যে রেস্টুরেন্ট ব্যবসা চালাচ্ছেন জাতীয় দলের দুই ক্রিকেটার বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও বাঁহাতি টপঅর্ডার ব্যাটসম্যান ইমরুল কায়েস।

Advertisement

এছাড়াও আকরাম খানের ভাতিজা নাফীস ইকবাল নিজ শহর চট্টগ্রামে ‘দম ফুঁক’ রেস্টুরেন্ট চালাচ্ছেন বেশ কয়েক বছর ধরে। এছাড়া দীর্ঘদিন ধরে জাতীয় দলের বাইরে থাকা মোহাম্মদ আশরাফুলেরও রয়েছে রেস্টুরেন্ট ব্যবসা।

আইএইচএস/জেআইএম