রাজনীতি

২০ অক্টোবর নির্বাচনী নীতিমালা ঘোষণা করবেন এরশাদ

ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আগামী ২০ অক্টোবর সমাবেশ করবে জাতীয় পার্টি। এতে দলের নির্বাচনী নীতিমালা ঘোষণা করবেন পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ। রোববার এরশাদের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভ রায় এ তথ্য জানিয়েছেন।

Advertisement

তিনি বলেন, এই সমাবেশে সর্বস্তরের নেতাকর্মীদের উপস্থিত থাকার নির্দেশ দিয়েছেন এরশাদ।

এ জন্য এক বিবৃতিতে পার্টির নেতাকর্মীদের উদ্দেশ্যে এরশাদ বলেছেন, ২০ অক্টোবরের মহাসমাবেশ হবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনপূর্ব শেষ মহাসমাবেশ। তাই এই মহাসমাবেশে পার্টির সর্বস্তরের নেতা-কর্মীদের অবশ্যই উপস্থিত থাকতে হবে। এই সমাবেশে উপস্থিত হওয়ার জন্য সর্বস্তরের জনসাধারণের প্রতিও আহ্বান জানাচ্ছি।

সাবেক এই রাষ্ট্রপতি বলেন, দেশ এখন এক চরম ক্রান্তিকাল অতিক্রম করছে। অনেকেই নির্বাচন অনুষ্ঠানেরও ব্যাপারেও সন্দেহ প্রকাশ করছে। কিন্তু গণতান্ত্রিক শাসন বহাল রাখা এবং দেশে সর্বসাধারণের কাছে গ্রহণযোগ্য একটি জনপ্রিয় সরকার প্রতিষ্ঠার জন্য নির্বাচনের কোনো বিকল্প নাই। জাতীয় পার্টি এখন নির্বাচনের জন্য প্রস্তুতি গ্রহণ করছে। ২০ অক্টোবরের মহাসমাবেশে পার্টির নির্বাচনী নীতিমালা ঘোষণা করা হবে। এখানে পার্টির নির্দেশনা নিয়ে সর্বস্তরের নেতাকর্মীকে মহাসমাবেশের পর দেশব্যাপী কাজ শুরু করতে হবে। তাই এই সমাবেশে পার্টির সর্বস্তরের কমিটির সদস্যদের উপস্থিত থাকা বাধ্যতামূলক থাকবে।

Advertisement

এইউএ/জেডএ/পিআর