প্রবাস

ইতালিতে আ.লীগ নেতাকে ফুলেল শুভেচ্ছা

বিশিষ্ট ব্যবসায়ী ইতালি আওয়ামী লীগের সহ-সভাপতি, এনআরবি ব্যাংকের পরিচালক, বৃহত্তর ফরিদপুর সমিতির সভাপতি, ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানির চেয়ারম্যান জাহাঙ্গীর ফরাজীকে রোমের লিওনার্দো দ্য ভিঞ্চি এয়াপোর্টে উষ্ণ অভ্যর্থনা জানিয়েছে ইতালি আওয়ামী লীগ ও তার বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

Advertisement

৭ অক্টোবর সন্ধ্যায় টার্কিস এয়ারলাইন্সের একটি ফ্লাইট যোগে জাহাঙ্গীর ফরাজী বাংলাদেশ থেকে রোমে পৌঁছেন। এ সময় ইতালি আওয়ামী লীগের তারুণ্যদীপ্ত যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রব মিন্টুর নেতৃত্বে নেতা-কর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

জাহাঙ্গীর ফরাজী দীর্ঘদিন দেশে অবস্থানের সময় কেন্দ্রীয় আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাদের সঙ্গে একাধিক সৌজন্য সাক্ষাত করেন। এছাড়াও তিনি তার নিজ এলাকা শরীয়তপুর ও ঢাকার বিভিন্ন অঞ্চলে নৌকার পক্ষে ক্যাম্পেইন করেন।

জাহাঙ্গীর ফরাজী উপস্থিত সবার কাছে কৃতজ্ঞতা জানিয়ে বলেন ‘আমি আপনাদের কাছে কৃতজ্ঞ, আপনারা আমাকে আজ যে সম্মান ও ভালোবাসা দেখালেন, এটা আমার ভবিষ্যত পথচলার পাথেয়। আপনারা শুধু আমার জন্য দোয়া করবেন আমি যেন আপাদের এই ভালোবাসার সম্মান রক্ষা করতে পারি।

Advertisement

তিনি বলেন, আওয়ামী লীগ আমার প্রিয় সংগঠন এই সংগঠনের সম্মান রক্ষার দায়িত্ব আপনার আমার সকলের। কেউ যেন এই সংগঠনকে সাইন বোর্ড হিসেবে ব্যবহার করে নষ্ট করতে না পারে। এম এ রব মিন্টু বলেন, দীর্ঘদিন পরে আমাদের প্রিয় নেতা জাহাঙ্গীর ফরাজী আমাদের মাঝে ফিরে এসছেন এতেই আমরা আনন্দিত।

তিনি সবাইকে আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতার আসনে অধিষ্ঠিত করার লক্ষ্যে কাজ করে যাওয়ার আহ্বান জানান। এ সময় এয়ারপোর্টে শুভেচ্ছা জানাতে আরো উপস্থিত ছিলেন- ইতালি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামান মোক্তার, প্রচার সম্পাদক মান্নান মাদবার, ইতালি আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বাবু ঢালি, কৃষি বিষয়ক সম্পাদক কবির হোসেন, সদস্য কামাল হোসেন, শেখ ইসহাক, ফারুক ফরাজী, আক্তার হোসেন, যুবলীগ ইতালী শাখার দফতর সম্পাদক সোহেল বকসি।

এছাড়া সম্পাদক মণ্ডলীর সদস্য মহিউদ্দিন মহি, রোম মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি স্বপন হাওলাদার, যুবনেতা শেখ রাসেদ, সাইদুর রহমান, রোম মহানগর আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক হাজি সুইট, রোমা নর্দ আওয়ামী লীগের মজিবর রহমান, রাজিব আহমেদ, সহ বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এমআরএম/পিআর

Advertisement