দেশজুড়ে

আলিশানভাবে বরণ করা হলো লিটনকে

প্রায় দেড় কোটি টাকা খরচ করে আলিশান বরণ অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে দায়িত্বভার নিলেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। নগর ভবনের গ্রীণ প্লাজায় ২ হাজার ৬ আসনের বিশাল এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Advertisement

আরও পড়ুন : লিটনকে বরণে দেড় কোটি টাকার আয়োজন

শুক্রবার বিকেল ৪টার দিকে রাসিক প্যানেল মেয়র-১ আনোয়ারুল আমিন আযবের কাছ থেকে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার বুঝে নেন তিনি। রাজশাহী বিভাগীয় কমিশনার নূর-উর-রহমানের সভাপতিত্বে এ আয়োজন করা হয়।

রাসিকের পঞ্চম এবং নিজের দ্বিতীয় মেয়াদে দায়িত্ব নিলেন এএইচএম খায়রুজ্জামান লিটন। গত ৩০ জুলাইয়ের নির্বাচনে বিপুল ভোটে জয়ী হন তিনি। এরপর ০৫ সেপ্টেম্বর শপথ নেন লিটন।

Advertisement

এর আগে বেলা ৩টার দিকে পরিষদ সদস্যদের নিয়ে মেয়র নগর ভবনে আসেন। এসময় তাদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে পায়রা ও বেলুন উড়িয়ে আয়োজনের সূচনা হয়। ৩টার পর থেকে শুরু হয় আনুষ্ঠানিকতা। অনুষ্ঠানে রাজশাহীর সুধীজন, বিভিন্ন স্তরের জনগণ অংশ নেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ মোমিন। আরও বক্তব্য রাখেন, রাবির সাবেক উপাচার্য প্রফেসর আবদুল খালেক, কথাসাহিত্যিক হাসান আজিজুল হক, সাবেক মেয়র দুরুল হুদা, জেলা প্রশাসক এসএম আবদুল কাদের, আরএমপি কমিশনার একেএম হাফিজ আক্তার প্রমুখ।

ফেরদৌস/এমএএস/পিআর

Advertisement