বিনোদন

সালমান-জেসিয়ার আড়াই ঘণ্টা

ইউটিউবার, মডেল ও অভিনেতা সালমান মুক্তাদির এই সময়ের একটি আলোচিত নাম। তাকে নিয়ে আলোচনা সমালোচনার শেষ নেই। একেক সময় একেক বিষয় নিয়ে আলোচনায় এসেছেন তিনি। বর্তমানে সালমান প্রেম করছেন ২০১৭ সালের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ চ্যাম্পিয়ন জেসিয়া ইসলামের সঙ্গে। তাদের প্রেম নিয়েও এক সময় অনেক জল ঘোলা হয়েছে কিছু দিন।

Advertisement

সালমান- জেসিয়ার সম্পর্কের অনেক কিছুই ছিল অজানা। আর সেই সব অজানা গল্প বলতে বৃহস্পতিবার তারা দু'জনই হাজির হয়েছিলেন রেডিও ক্যাপিটাল এফএম ৯৮.৪ এ। টানা আড়াই ঘন্টা লাভগুরুর সঙ্গে আড্ডা দিয়েছেন তারা। শুনিয়েছেন তাদের ভালোবাসার গল্প। কিভাবে জেসিয়ার সঙ্গে পরিচয়, প্রেম, মনের গভীরতা তৈরি হওয়া এই সব গল্প বলেছেন এখানে।

সালমান মুক্তাদির কোন রাক-ঢাক না রেখেই বলে গেছেন ভালোবাসার গল্প। সালমান বলেন,‘ভালোবাসা জিনিসটাকে অনেক বড় করে দেখি আমি। অনেক ভয়ও করে। ইচ্ছে হলেই তো কাউকে ভালোবাসি বলে দেওয়া যায় না। জেসিয়ার সঙ্গে আমার স্টংলি ইমোশনাল কানেকশন। যতই দিন যাচ্ছে আমরা একে অপরের সঙ্গে চলতে শিখছি। ’ সালমান জানিয়েছেন, প্রায় ১৫০ নারীর সঙ্গে অন্তরঙ্গ সম্পর্ক ছিল তার। তবে এগুলোর মধ্যে কোনো সম্পর্কেই তিনি সিরিয়াস ছিলেন না। ইন্ড্রাস্ট্রির অনেক নারীর সঙ্গে তার সম্পর্ক ছিল যারা তার চেয়ে বয়সে বড় ছিলেন।

সালমান বলেন, ‘আমি যখন খ্যাতি, জনপ্রিয়তা ও প্রচুর অর্থ হাতে পাই তখন আমার বয়স মাত্র ১৯। এ বয়সে যদি আপনি এতটা স্বাধীনতা পেয়ে যান তখন আপনার মনে হবে আপনি ক্ষমতা হাতে পেয়ে গেছেন। জেসিয়া সঙ্গে সম্পর্ক হওয়ার আগেই আমি ওকে বলে দিয়েছি আমার তেমন ভালো না।’

Advertisement

প্রেম নিয়ে তার অনেক ক্ষোভের কথাও বলেছেন সালমান মুক্তাদির। প্রেমের প্রতি তার ঘৃনাও তৈরি হয়েছিল এক সময়। সেসব গল্পও উঠে এসেছে এখানে। কথা বলতে বলতে সালমান কখনো হাসিয়েছেন কখনো কাঁদিয়েছেন।

জেসিয়াও অনেক কথা বলেছেন। জেসিয়া বলেন,‘প্রথম যখন ওর সঙ্গে সম্পর্কটা হয়। আমার মনে হত আমরা এক সপ্তাহও এক সঙ্গে চলতে পারবো না। কিন্তু আমরা এক বছর এক সঙ্গে চলতে পেরেছি।’

সবমিলিয়ে বেশ জমজমাট ছিল তাদের লাভগুরু ইহতেসামের সঙ্গে তাদের এই আড্ডা।

এমএবি/এমএস

Advertisement