বিনোদন

হতাশাগ্রস্ত তৌসিফের পাশে মিতু

ক্লাসের ফার্স্ট হওয়া একটি ছেলের পড়ালেখা যদি চুকে যায় তবে সেটা আশ্চর্য হবারই মতো। হতাশায় নিমজ্জিত হয়ে সম্পূর্ণ একঘরে হয়ে গেছে তনয়। তার বাবা-মায়ের আক্ষেপ হয় আফসোস হয় কিন্তু তাদের যেন কিছুই বলার নেই। একটি দুর্ঘটনা তনয়ের জীবনটা এলোমেলো করে দিলো।

Advertisement

তার বান্ধবী মীরার মৃত্যু আর তার সবকিছু থেকে নিজেকে গুটিয়ে নেয়া। এমন একটি সময় তনয়ের মায়ের এক আত্নীয় নীলা আসে তাদের বাসায়।

সে খুঁজে বের করে তনয়ের এই নীরবতার কারণ। চেষ্টায় থাকে তনয়কে কি করে আবার আগের রুপে ফেরানো যায়। নীলা চলে যায় এক সময়। তনয়ও নিজেকে খুঁজে পেতে থাকে শুরু করে। সে অভাববোধ করে নীলার। আর অপেক্ষায় থাকে নীলার। সে কি আসবে ফিরে?

তানিন রহমানের রচনায় প্লে মিউজিক প্রযোজিত এমনই গল্প নিয়ে নাজমুল হক বাপ্পী নির্মাণ করেছেন নাটক 'অপেক্ষা'। নাটকটিতে তনয় চরিত্রে অভিনয় করেন তৌসিফ মাহবুব। তার বিপরীতে অভিনয় করেছেন তানজিন তিশা ও জাহারা মিতু। নাটকটিতে আরও অভিনয় করেছেন মিলি বাশর ও খায়রুল বাশার প্রমুখ।

Advertisement

মিতু জাগো নিউজকে বলেন, ‘একটি সুন্দর কাজ করা হলো এই নাটকে অভিনয় করে। তারুণ্য নির্ভর গল্প। কনসেপ্টটাই সুন্দর। তৌসিফ ও তানজিন তিশার সঙ্গেও কাজ করে মজা পেয়েছি। নাটকের পুরো টিম ছিলো দারুণ। এটি প্রচারে এলে উপভোগ করবেন দর্শক।’

নাটকটি প্রযোজনা করেছেন সুমি আক্তার। নাটকটিতে 'প্রেম আমার' শিরোনামের একটি গান রয়েছে। সুসমিতা বিশ্বাসের লেখায় সুর-সংগীত করেছেন এন জে নয়ন। গেয়েছেন সুমী ও নয়ন।

নির্মাতা জানান, শুক্রবার রাত ৯টা৫ মিনিটে এনটিভিতে প্রচারিত হবে নাটকটি।

এমএবি/এলএ/পিআর

Advertisement