বিনোদন

কোন রোগে আক্রান্ত ঋষি কাপুর?

নিজের অসুস্থতার কারণে মায়ের শেষকৃত্যেও হাজির থাকতে পারলেন না বলিউডের প্রবীন অভিনেতা ঋষি কাপুর? মা কৃষ্ণা রাজ কাপুরের মৃত্যুর আগে নিউ ইয়র্কে চিকিত্সার জন্য যান ঋষি কাপুর। স্ত্রী নিতু কাপুর এবং ছেলে রণবীর কাপুরকে নিয়ে নিউ ইয়র্কে ছিলেন তিনি। বলিউড পাড়ায় খবর ছড়িয়েছেন ক্যান্সারে নাকি আক্রান্ত হয়েছেন ঋষি কাপুর।

Advertisement

কৃষ্ণা রাজ কাপুরের শেষকৃত্যে তার ছোট ছেলে ঋষি কাপুরের না হাজির থাকতে পারার ব্যাপারটা মেনে নিতে পারছেন না অনেকেই। কিন্তু চিকিত্সার মাঝ পথে থাকায় ঋষি হাজির হতে পারেননি বলে জানা যায় শোনা যাচ্ছে, নিউ ইয়র্কে একটি এপার্টমেন্ট ভাড়া নিয়েই নাকি থাকছেন কাপুররা। আসলেই কী ক্যান্সারে আক্রান্ত ঋষি কাপুর?

এ বিষয়ে রণধীর কাপুরকে জিজ্ঞাসা করা হলে, তিনি গুজব বলে উড়িয়ে দেন। শুধু তাই নয়, ঋষি কাপুর কোন রোগে আক্রান্ত, সেটা তিনি নিজেই জানেন না। আর সেই কারণেই, চিকিত্সার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শিগগিরই ঋষির রোগ ধরা পড়বে বলেও জানান দাদা রণধীর কাপুর।

অন্যদিকে ঠাকুমার শেষকৃত্যে হাজির হতে পারেননি রণবীর কাপুরও। বাবার চিকিত্সার জন্য তিনিও এই মুহূর্তে রয়েছেন মার্কিন মুলুকে। কিন্তু, কৃষ্ণা রাজ কাপুরের শেষকৃত্যে হাজির হয়ে চেম্বার থেকে ভিডিও কল করেন তার বান্ধবী আলিয়া ভাট। আলিয়ার ভিডিও কলের মাধ্যমেই ঠাকুমার শেষকৃত্যের সাক্ষী হন রণবীর কাপুর।

Advertisement

তবে শিগগিরই ঋষি কাপুর, রণবীর কাপুর এবং নিতু কাপুররা দেশে ফিরে আসবেন। ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিংয়ের পর এই মুহূর্তে ‘শামসেরা’-র শুটিংয়ের জন্য নিজেকে তৈরি করছেন রণবীর কাপুর। ইতিমধ্যেই ‘শামসেরা’-র প্রথম পোস্টারও প্রকাশ পেয়েছে। ‘শামসেরা’-র পাশাপাশি জোর কদমে চলছে রণবীর কাপুরের ‘ব্রহ্মাস্ত্র’-এর প্রমোশনের কাজ।

এমএবি/এলএ/পিআর