বিনোদন

সড়ক দুর্ঘটনা মামলায় খালাস পেলেন অভিনেতা কল্যাণ

প্রথম আলোর প্রধান আলোকচিত্রী জিয়া ইসলামকে গাড়িচাপা দেয়ার ঘটনায় অভিনেতা কল্যাণ কোরাইয়ার বিরুদ্ধে মামলা করা হয়েছিলো। গ্রেফতারও হয়েছিলেন তিনি। জেল খেটেছেন কয়েকদিন।

Advertisement

এরপর জামিনে মুক্ত হলেও মামলা চলছিলো কল্যাণের বিরুদ্ধে। কিন্তু এবার জানা গেল, সেই মামলা থেকে বেখসুর খালাস পেয়েছেন জনপ্রিয় এই অভিনেতা। মামলা নিষ্পত্তির বিষয়টি নিশ্চিত করেছেন অভিনয় শিল্পী সংঘের যুগ্ম সম্পাদক অভিনেতা-নির্মাতা রওনক হাসান।

এদিকে কল্যাণ জানালেন, ভুল বোঝাবুঝির কারণে যে সড়ক দুর্ঘটনা মামলায় জড়িয়ে পড়েছিলো তার নাম সেই মামলাটি আদালত দ্বারা চূড়ান্ত নিষ্পত্তি হয়েছে। কল্যাণ বেকসুর খালাস পেয়েছেন।

কল্যাণ জানান, ‘আজ সকাল ১২টার দিকে ঢাকার সিএমএম আদালতে এই রায় দেওয়া হয়। মামলাটি চূড়ান্ত নিষ্পত্তি হয়ে গেছে। আদালত আমাকে বেকসুর খালাস ঘোষণা করেছেন।’

Advertisement

কল্যাণ প্রথম আলো ও আহত আলোকচিত্রী জিয়ার পরিবারের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, ‘এই মামলা নিস্পত্তিতে দৈনিক প্রথম আলোর পক্ষে জনাব আনিসুল হক বিশেষ সহযোগিতা করেছেন। তার কাছে ও প্রথম আলো পরিবারের প্রতি আমি কৃতজ্ঞ। তারা ভুল বোঝাবুঝির অবসান ঘটাতে এগিয়ে এসেছেন। তারা সত্যটা উপলব্দি করে সেটাকে প্রতিষ্ঠার দৃষ্টান্ত তৈরি করেছেন।’

গেল বছরের জানুয়ারি মাসে রাজধানীর পান্থপথে বসুন্ধরা সিটির উল্টো দিকের রাস্তায় গাড়ি চাপায় গুরুতর আহত হন সাংবাদিক জিয়া ইসলাম। এরপর তাকে অ্যাপোলো হাসপাতাল ও পরবর্তী সময়ে জরুরিভিত্তিতে সিঙ্গাপুরে অস্ত্রোপচার করা হয়। এখন তিনি সুস্থ আছেন।

ঘটনায় জড়িত সন্দেহ করে কল্যাণ কোরাইয়ার বিরুদ্ধে মামলা করা হয়েছিল। কিন্তু শুরু থেকেই কল্যাণ দাবি করছিলেন তার দুর্ঘটনাটি জিয়ার সঙ্গে ঘটেনি। সেটি ছিলো অন্য একটি দুর্ঘটনা। সেখানে তিনি নিজেই আহত হয়েছেন, অন্য কেউ নন।

এলএ/এমএস

Advertisement