প্রবাস

বার্সেলোনায় শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচনা সভা

২৮ অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচনা সভা করেছে কাতালোনীয়া আওয়ামী লীগ (একাংশ)। সভাপতি শফিকুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খোরশেদ আলম (বাদল)-এর পরিচালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন কাতালোনিয়া আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা মুক্তিযোদ্ধা আলাউদ্দিন হক নেছা, সিনিয়র সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি আনোয়ার হোসেন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক তৌফিক উজ্জ্বামান সহজ, প্রচার সাম্পদক সালেহ আহমেদ সোহাগ।

Advertisement

স্থানীয় সাংবাদিকরাসহ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পরিষদের সভাপতি শাহ আলম স্বাধীন, সহ-সভাপতি হানিফ শরিফ সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সোহেল, বিশিষ্ট ব্যবসায়ী জাফার হোসাইন, শরিফ আহমেদ সাধন, মোশাররফ বেপারী, কামরুল মাহমুদ, শ্যামল, হুমায়ূন কবির মামুন, আলী হোসেন জুয়েলসহ কমিউনিটির বিভিন্ন ব্যক্তিরা।

আলোচনা সভায় বক্তারা শেখ হাসিনাকে বাংলাদেশের উন্নয়নের অনন্য প্রতীক হিসেবে উল্লেখ করে, তার নেতৃত্বে বাংলাদেশকে এশিয়ার মধ্যে একটি শক্তিশালী ও সমৃদ্ধ দেশ হিসেবে গড়ে তুলতে সহযোগিতার আহ্বান জানান। বক্তারা তার ৭২তম জন্মদিনে শুভেচ্ছা জ্ঞাপনসহ তার দীর্ঘায়ু কামনা করেন। আলোচনা শেষে জন্মদিন উপলক্ষে কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

এমআরএম/এমএস

Advertisement