রাজনীতি

আ.লীগের সপ্তাহব্যাপী গণসংযোগ কর্মসূচি ঘোষণা

রাজধানী ঢাকায় সপ্তাহব্যাপী গণসংযোগ কর্মসূচি ঘোষণা করেছে আওয়ামী লীগ। রোববার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর সভা শেষে এ কর্মসূচি ঘোষণা করেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

Advertisement

তিনি বলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নেতাদের নিয়ে গঠিত ৪টি টিম রাজধানীর ওয়ার্ডে ওয়ার্ডে গণসংযোগ কর্মসূচি পরিচালনা করবে। দলের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, ডা. দীপু মনি, জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমান এই ৪টি টিমের নেতৃত্ব দেবেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ১ অক্টোবর সোমবার সপ্তাহব্যাপী কর্মসূচির প্রথম দিন মাহবুব-উল আলম হানিফের নেতৃত্বে গঠিত টিম বিকেল ৪টায় রাজধানীর ওয়ারি থানার ৩টি ওয়ার্ড, ডা. দীপু মনির নেতৃত্বে গঠিত টিম বেলা ১১টা ৩০ মিনিটে গুলশান-২ কাঁচাবাজার এলাকা, জাহাঙ্গীর কবির নানকের নেতৃত্বে গঠিত টিম বিকেল ৪টায় মোহাম্মদপুর থানার ৩টি ওয়ার্ড ও আব্দুর রহমানের নেতৃত্বে গঠিত টিম বিকেল ৪টায় রাজধানী পল্টন থানার ৩টি ওয়ার্ডে গণসংযোগ কর্মসূচিতে অংশগ্রহণ করবেন।

সপ্তাহব্যাপী এই কর্মসূচির সমন্বয় করবেন দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ ও প্রচার এবঙ প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

Advertisement

গণসংযোগ কর্মসূচির জন্য গঠিত টিম:

টিম-১ এ রয়েছেন মাহবুব-উল আলম হানিফ, আ.ফ. ম বাহাউদ্দিন নাছিম, একেএম এনামুল হক শামীম, দেলোয়ার হোসেন, ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর, অ্যাড. মৃণাল কান্তি দাস, আমিনুল ইসলাম, এস এম কামাল হোসেন, মির্জা আজম ও গোলাম কবির রব্বানী চিনু। টিম-২ এ রয়েছেন ডা. দীপু মনি, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী (নওফেল), শামসুন নাহার চাঁপা, অসীম কুমার উকিল, অ্যাড. মো. আমিরুল আলম মিলন, পারভীন জামান কল্পনা, আনোয়ার হোসেন, প্রফেসর মেরিনা জাহান, অ্যাড. এবিএম রিয়াজুল কবীর কাওছার ও অধ্যক্ষ রেমন্ড আরেং। টিম-৩ এ রয়েছেন জাহাঙ্গীর কবির নানক, আহমদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী, ফরিদুন্নাহার লাইলী, সুজিত রায় নন্দী, ফজিলাতুন নেসা ইন্দিরা, মো. আব্দুছ ছাত্তার, ডা. রোকেয়া সুলতানা, নুরুল ইসলাম ঠান্ডু ও ইকবাল হোসেন অপু। টিম-৪ এ রয়েছেন আব্দুর রহমান, বি. এম মোজাম্মেল হক, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, অ্যাড. শ. ম রেজাউল করিম, অ্যাড. আফজাল হোসেন, হাবিবুর রহমান সিরাজ, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, আখতারুজ্জামান, মারুফা আক্তার পপি।

ওবায়দুল কাদের বলেন, ‘বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত রাখতে দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে সতর্ক থাকুন, উন্নত সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে জননেত্রী শেখ হাসিনাকে সহযোগিতা করুন- স্লোগানে বাংলাদেশের প্রতিটি ঘরে ঘরে গিয়ে আওয়ামী লীগ নেতাকর্মীরা এই গণসংযোগ কর্মসূচি পালন করবেন এবং স্থানীয় সংসদ সদস্য, জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতারা এসব কর্মসূচিতে অংশগ্রহণ করবেন।

যে কোন ধরনের হত্যা, সন্ত্রাস, নাশকতা, ষড়যন্ত্র ও নৈরাজ্যমূলক কর্মকাণ্ডের বিরুদ্ধে দেশবাসীকে সচেতন ও সতর্ক থেকে সকল ধরনের ধ্বংসাত্মক তৎপরতা রুখে দাঁড়ানোর জন্য আহ্বান জানান তিনি। এইউএ/এমআরএম/আরআইপি

Advertisement