বিনোদন

‘আইসক্রিম’র নায়িকা নাজিফা তুষিকে নিয়ে রঙিন পাতায় রুদ্র হক

এনটিভির জনপ্রিয় বিনোদনমূলক ধারাবাহিক অনুষ্ঠান ‘রঙিন পাতা’। অনুষ্ঠানটির ৫৬তম পর্ব আজ রোববার রাত ৯টায় প্রচারিত হবে এনটিভিতে প্রচারিত হবে। 'রঙিন পাতা'র এবারের পর্বে অতিথি হয়েছেন ‘আইসক্রিম’ চলচ্চিত্র খ্যাত নায়িকা ও লাক্স তারকা নাজিফা তুষি। তার সঙ্গে উপস্থিত থাকবেন বিনোদন সাংবাদিক রুদ্র হক। এই অনুষ্ঠানে এ নিয়ে দ্বিতীয়বারের মতো দেখা যাবে এই সংবাদকর্মীকে।

Advertisement

এ অনুষ্ঠান প্রসঙ্গে তুষি বলেন, ‘‘এনটিভির ‘রঙিন পাতা’ অনুষ্ঠানটি দেখেছি। এই অনুষ্ঠানের মাধ্যমে একজন শিল্পী এবং সাংবাদিকের কাজের অভিজ্ঞতা ও শোবিজের নানা বিষয় নিয়ে কথা হয়। বিষয়টি আমার কাছে বেশ ভালো লাগে। সাংবাদিক রুদ্র হককে পেয়ে খুব ভালো লাগছে। অনেক কিছু নিয়েই কথা হলো। দর্শকরাও উপভোগ করবেন অনুষ্ঠানটি।’’

সাংবাদিক রুদ্র হক বলেন, ‘‘রঙিন পাতা’ এনটিভির একটি চমৎকার উদ্যোগ। এখানে শিল্পী ও সাংবাদিকের মিথস্ক্রিয়া ছাড়াও তাদের পারস্পরিক চাওয়া-পাওয়া ও সমালোচনার নানা দিকগুলো ফুটে উঠছে প্রতিনিয়ত। যা আমাদের গঠনমূলক কর্মযাত্রায় ভূমিকা রাখছে। এরই মধ্যে অনেকদূর এগিয়েছে ‘রঙিন পাতা’। সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন।’

অনুষ্ঠানটির প্রযোজক কাজী মোহাম্মদ মোস্তফা জানান, দেশের খবরের কাগজগুলোতে একটি পাতা বরাদ্দ থাকে বিনোদন জগতের খবরাখবরের জন্য। এই পাতাটিকে বিনোদন পাতাও বলা হয়ে থাকে। দেশ-বিদেশের বিনোদন দুনিয়ার সব খবর প্রকাশিত হয় এসব পাতায়। তাই এই পাতাটিকে ঘিরে বিনোদন জগতের বাইরেও সাধারণ পাঠকের রয়েছে ব্যাপক আগ্রহ। পত্রিকার সেই বিনোদন পাতাকে নিয়েই এই অনুষ্ঠান সাজানো।

Advertisement

কাজী মোহাম্মদ মোস্তফার পরিকল্পনা ও প্রযোজনায় 'রঙিন পাতা' অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন তৌহিদা শ্রাবণ্য। অনুষ্ঠানটির গ্রন্থনা ও গবেষণা করেছেন নাইস নূর।

এলএ/পিআর