প্রবাস

সৌদিতে শেখ হাসিনার জন্মদিন পালিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন ২৮ সেপ্টেম্বর রাত ১২টা ১ মিনিটে কেক কাটার মাধ্যমে পালন করেছে সৌদি আরবে বঙ্গবন্ধু পরিষদ, আসির প্রদেশ কেন্দ্রীয় কমিটি। খামিস মুশাইতে ন্যাশনাল রেস্টুরেন্ট মিলনয়াতনে এ অনুষ্ঠান আয়োজন করা হয়।

Advertisement

কেক কাটার আগে আলোচনা সভায় সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু পরিষদ,আসির প্রদেশ কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির ভারপ্রাপ্ত আহ্বায়ক নুরুল আবছার। সদস্য সচিব আজাদ রহমানের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন সংগঠনের সাবেক সহ-সভাপতি বেলাল উদ্দীন, প্রধান বক্তা ছিলেন মোহাম্মদ মোরশেদুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন এস এম জাহাঙ্গীর আলম, এইচ এম কামাল চৌধুরী, ফারুক রহমান, এম এ রহিম মাহমুদী, আশরাফ চৌধুরী, আহমদ আলী নঈমী, কায়সার উদ্দীন।

বক্তব্য দেন আব্দুল করিম, মহিম উদ্দীন মহিম, স্বাধীন আহমেদ মিঠু ,ওমর ফারুক,আমির হোসেন, ইমাম উদ্দীন,ফারেস উদ্দীন, মঈন উদ্দীন, ইমন ও নুরুল কাশেম প্রমুখ।

সভায় বক্তরা বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর দূরদর্শিতায় বিশ্বের মানচিত্রে বাংলাদেশ নামক এক দেশের জম্ম হয়েছে। একই ভাবে বলা যেতে পারে , বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দূরদর্শিতায় আজ বাংলাদেশ নিম্ম মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। বিশ্বে উন্নয়নের রোলমডেল হিসেবে পরিচিত হয়েছে

Advertisement

সংগঠনের নেতাকর্মীসহ স্থানীয় প্রবাসী বাংলাদেশিদের সরব উপস্থিতিতে সমাবেশস্থল এক মনোরম পরিবেশের সৃষ্টি হয় এবং প্রিয় নেত্রীর শুভ জম্মদিন কেক কেটে পালন করা হয়। কেক কাটার সূচনা লগ্নে ‘শুভ শুভ শুভ দিন, মানবতার নেত্রীর জম্মদিন' সহ বিভিন্ন বিশেষণের স্লোগানে মুখরিত হয় অনুষ্ঠানস্থল।

অনুষ্ঠানের সমাপ্তি লগ্নে শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা আহমদ আলী নঈমী। সভাপতির বক্তবের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

জেডএ

Advertisement