বিনোদন

জন্মদিনে সবার মন কাড়লো শাকিব-অপুর ছেলে জয়

শাকিব খান ও অপু বিশ্বাসের একমাত্র সন্তান আব্রাম খান জয়ের জন্মদিন ছিল গতকাল বৃহস্পতিবার। দুই বছর পূর্ণ করলো জয়। এই দিনে শাকিব ও অপু দুজনই আলাদাভাবে দিনটি উদযাপন করেছেন। দিনে শাকিব খান ও দাদা-দাদির সঙ্গে কেক কেটেছে জয়। তার জন্মদিন উপলক্ষে বাদ আসর মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেন বাবা শাকিব খান। জয়ের সঙ্গে আনন্দে সময় কাটিয়েছেন তিনি।

Advertisement

এদিকে জয়ের জন্মদিনে রাত ৯টায় ঢাকার একটি অভিজাত হোটেলে স্বজন ও বন্ধুদের নিয়ে কেক কাটেন অপু বিশ্বাস। এই পার্টি জমে উঠেছিল বেশ। জন্মদিনের পার্টি মাতিয়ে রেখেছিল জয় নিজেই। আমন্ত্রিত অতিথিদের কোলে কোলে ঘুরে সবার মন ভরিয়ে রেখেছিল সে। আনমনে নানা খেলনা নিয়ে খেলাতেও মেতেছে সে। আগত অতিথিদের কেউ কেউ বলেছেন গুন গুন করে নাকি গানও গেয়েছে জয়।

জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন জয়ের নানি, অপু বিশ্বাসের মা, চিত্রনায়িকা নিপুণ ও তানহা তাসনিয়া। কোরিওগ্রাফার ও অপুর বন্ধু সোহাগ, তানজিল, ফারুকসহ গণমাধ্যমের কর্মীরাও উপস্থিত ছিলেন সেই অনুষ্ঠানে। ছেলের জন্য দোয়া প্রার্থনা করে অপু বলেন, ‘আব্রাম খান জয়ের জন্মদিনের পার্টিতে যারা এসেছেন, সবার কাছে কৃতজ্ঞতা। আমার ছেলের জন্য সবাই দোয়া করবেন, সে যেন মানুষের মতো মানুষ হতে পারে। আমার সব চেয়ে বড় স্বপ্ন জয়কে মানুষের মতো মানুষ করে গড়ে তোলা। ’

চলচ্চিত্রের সফল জুটি শাকিব খান ও অপু বিশ্বাস গোপনে বিয়ে করেন ২০০৮ সালের ১৮ এপ্রিল। তবে গত বছর এপ্রিলে একটি টেলিভিশনের সরাসরি অনুষ্ঠানে উপস্থিত হয়ে বিয়ে ও সন্তানের কথা প্রকাশ করেন অপু। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর ভারতের একটি হাসপাতালে জন্ম হয় শাকিব ও অপুর একমাত্র সন্তান আব্রাম খান জয়ের।

Advertisement

গত বছর থেকেই অপু বিশ্বাস তার সন্তানের জন্মদিনে জমকালো অনুষ্ঠান করছেন। এইবার ছেলেকে নিয়ে জন্মদিনের দাওয়াত কার্ড দিয়ে এসেছিলেন শাকিবকে। কিন্ত পার্টিতে দেখা যায়নি শাকিবকে। শাকিব খান ও অপু বিশ্বাস জুটির সর্বশেষ ছবি ছিল ‘পাঙ্কু জামাই’। ছবিটি গত ঈদুল ফিতরে মুক্তি পায়। ছবিটি পরিচালনা করেছেন আবদুল মান্নান।

এমএবি/পিআর