জাগো জবস

নৌবাহিনীতে যোগ দিতে চাইলে

বাংলাদেশ নৌবাহিনীর কমিশন্ড অফিসার ২০১৯ ব্যাচে ‘অ্যাক্টিং ইন্সট্রাকটর সাব লেফটেন্যান্ট’ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ২৫ অক্টোবর পর্যন্ত আবেদন করতে পারবেন।

Advertisement

প্রতিষ্ঠানের নাম: বাংলাদেশ নৌবাহিনী

পদের নাম: অ্যাক্টিং ইন্সট্রাকটর সাব লেফটেন্যান্ট

১. শিক্ষা শাখা (ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং): পুরুষশিক্ষাগত যোগ্যতা: ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিষয়ে বিএসসি ইঞ্জিনিয়ারিং। এসএসসি ও এইচএসসি পরীক্ষায় ন্যূনতম জিপিএ ৪.০০ এবং বিএসসি ইঞ্জিনিয়ারিংয়ে সিজিপিএ ৩.০০ (৪ স্কেলে)।

Advertisement

২. শিক্ষা শাখা (কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং): পুরুষশিক্ষাগত যোগ্যতা: কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিষয়ে বিএসসি ইঞ্জিনিয়ারিং। এসএসসি ও এইচএসসি পরীক্ষায় ন্যূনতম জিপিএ ৪.০০ এবং বিএসসি ইঞ্জিনিয়ারিংয়ে সিজিপিএ ৩.০০ (৪ স্কেলে)।

৩. শিক্ষা শাখা (মনোবিজ্ঞান): পুরুষ ও মহিলাশিক্ষাগত যোগ্যতা: মনোবিজ্ঞান বিষয়ে স্নাতক (সম্মান)। এসএসসি ও এইচএসসি পরীক্ষায় ন্যূনতম জিপিএ ৪.০০ এবং স্নাতকে (সম্মান) সিজিপিএ ২.৫ (৪ স্কেলে)।

> আরও পড়ুন- শিক্ষক ও কর্মচারী অবসর সুবিধা বোর্ডে চাকরি

৪. শিক্ষা শাখা (ফিজিওথেরাপি): পুরুষশিক্ষাগত যোগ্যতা: ফিজিওথেরাপি বিষয়ে স্নাতক (সম্মান)। এসএসসি ও এইচএসসি পরীক্ষায় ন্যূনতম জিপিএ ৪.০০।

Advertisement

৫. শিক্ষা শাখা (আর্কিটেকচার): পুরুষ ও মহিলাশিক্ষাগত যোগ্যতা: আর্কিটেকচার (স্থাপত্যবিদ্যা) বিষয়ে স্নাতক। এসএসসি ও এইচএসসি পরীক্ষায় ন্যূনতম জিপিএ ৪.০০ এবং স্নাতকে সিজিপিএ ৩.০০ (৪ স্কেলে)।

আবেদনের নিয়ম: আগ্রহীরা www.joinnavy.mil.bd এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়: ২৫ অক্টোবর ২০১৮

এসইউ/জেআইএম