বিনোদন

প্রথমবার একসঙ্গে ইমন-তিশার নাচ

দুই পর্দার জনপ্রিয় মুখ ইমন ও নুসরাত ইমরোজ তিশা। ইমন চলচ্চিত্রে এখন অনিয়মিত। তবে বিশেষ দিবস ও ঈদের নাটক-টেলিফিল্মে দেখা মিলে তার। অন্যদিকে তিশা বেছে বেছে কাজ করেন চলচ্চিত্রে। ছোট পর্দার ব্যস্ততা তো আছেই।

Advertisement

ইমন-তিশা জুটি হয়ে বহুবার ছোট পর্দায় হাজির হয়েছেন। তাদের কাজগুলো দর্শকের প্রশংসাও পেয়েছে। তবে প্রথমবারের মতো দুজনে এক হলেন নাচবেন বলে। এমনটাই জানালেন তিশা।

তিনি জানান, আজ ২৭ সেপ্টেম্বর বসুন্ধরা গ্রুপের আয়োজনে বসুন্ধরা আন্তর্জাতিক কনভেশন সেন্টারে একটি কর্পোরেট শো অনুষ্ঠিত হতে যাচ্ছে। সেখানেই দেখা যাবে ইমন-তিশার নাচ।

তাদের সঙ্গে নাচবেন আরও অনেকেই। থাকবেন চিত্রনায়ক রোশান, চ্যানেল আই সেরা নাচিয়ে’র সিনথিয়া ইয়াসমিন। তাদের নাচের কোরিওগ্রাফি করবেন ইভান শাহরিয়ার সোহাগ।

Advertisement

এদিকে নাচের মেয়ে হলেও নুসরাত ইমরোজ তিশা আজকাল নাচ থেকে নির্বাসনেই বলা চলে। দীর্ঘ আট বছর পর এবার মঞ্চে নাচবেন তিনি। তিশা বলেন, ‘নাটক ও সিনেমায় ব্যস্ততার কারণে দীর্ঘ অনেক দিন মঞ্চে নাচ নিয়ে পারফর্ম করা হয়নি। নাচের জন্য রিহার্সেলের খুব দরকার, এতে সময় দিতে হয়। কয়েকদিন ধরেই সময় নিয়ে নিজেকে প্রস্তুত করেছি। এ অনুষ্ঠানের আয়োজন বেশ বড় এবং হাতে যথেষ্ট সময়ও পেয়েছি রিহার্সেলের জন্য। আমার অভিনীত তিনটি সিনেমার গানে পারফর্ম করবো। আশা করবো ভালো লাগবে সবার।’

চিত্রনায়ক ইমন বলেন, ‘এই আয়োজনের সাথে থাকতে পেরে খুব ভালো লাগছে। তিশার সঙ্গে কাজ করতে সবসময়ই ভালো লাগে। আশা করছি আমাদের নাচের প্রোগ্রামটিও বেশ উপভোগ্য হবে।’

এলএ/আরআইপি

Advertisement