দেশজুড়ে

ইয়াবাসহ বাসের চালক ও সহকারী গ্রেফতার

কক্সবাজার থেকে ছেড়ে আসা বগুড়াগামী একটি বাসে তল্লাশী চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ বাসের চালক ও চালকের সহকারীকে আটক করেছে বগুড়া জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় চালকের আরেক সহকারি পালিয়ে যায়।

Advertisement

বুধবার দুপুরে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী এ তথ্য নিশ্চিত করেন। গ্রেফতার হলেন- বগুড়া শহরের রামচন্দ্রপুর গ্রামের আব্দুল বারির ছেলে বাসের চালক জাকিরুল ইসলাম (৩৫) ও নিশিন্দারা এলাকা ইনছান আলীর ছেলে চালকের সহকারী স্বপন। পলাতক ব্যক্তি মাদলা এলাকার নাসির উদ্দিনের ছেলে জাহিদুল ইসলাম (৩৫)।

পুলিশ জানায়, মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল বগুড়ার শেরপুর শহরের ধুনট মোড় এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় কক্সবাজার থেকে ছেড়ে আসা বগুড়াগামী একটি বাসে তল্লাশী চালানো হয়। পরে বাসের চালক জাকিরুল ইসলাম ও চালকের সহকারি স্বপনের দেহ তল্লাশী করে শরীরের সঙ্গে বিশেষ কায়দায় বেঁধে রাখা ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। অভিযানকালে চালকের আরেক সহকারী জাহিদুল ইসলাম পালিয়ে যেতে সক্ষম হন।

এ ঘটনায় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপপরিদর্শক (এসআই) জুলহাস উদ্দিন বাদী হয়ে ৩ জনকে আসামি করে শেরপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

Advertisement

লিমন বাসার/আরএ/পিআর