বিনোদন

সুন্দরীদের আইকন বিচারকের দায়িত্বে শাফিন-হামিন

আবারো শুরু হয়েছে বিশ্বসুন্দরী অন্বেষণের আয়োজন। এতে এবারো অংশ নিচ্ছে বাংলাদেশ। সেই লক্ষেই অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮’। গেল ১৬ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে কার্যক্রম।

Advertisement

বর্তমানে সেরা দশ প্রতিযোগী নিয়ে চলছে গ্রুমিং। এই আয়োজনে সুন্দরীদের আইকন বিচারক হিসেবে থাকবেন মাইলস ব্যান্ডের জনপ্রিয় দুই তারকা শাফিন আহমেদ ও হামিন আহমেদ।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’র মূল বিচারক হিসেবে দায়িত্ব পালন করছেন কণ্ঠশিল্পী শুভ্রদেব, মডেল ও অভিনেত্রী তারিন, মডেল ও অভিনেতা খালেদ সুজন, মডেল অভিনেত্রী ইমি, ব্যারিস্টার ফারাবী। পুরো প্রতিযোগিতায় তারাই বিচারকার্য পরিচালনা করবেন। তবে গালা রাউন্ডে তাদের পাশাপাশি আইকন বিচারক হিসেবে থাকছেন শাফিন আহমেদ ও হামিন আহমেদ।

এ দুই তারকার আইকন বিচারক হিসেবে কাজ করার বিষয়টি নিশ্চিত করে অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী বলেন, ‘মাইলস ব্যান্ড আমাদের দেশের অন্যতম জনপ্রিয় একটি ব্যান্ড। আর এই দলের তারকা দুই ভাই শাফিন আহমেদ ও হামিন আহমেদ তরুণদের কাছে স্টাইল আইকন। তাদের জনপ্রিয়তা ও গ্রহণযোগ্যতার কথা মাথায় রেখেই আমরা দায়িত্ব দিয়েছি। দুই তারকাকে সঙ্গে পেয়ে আমরা উচ্ছ্বসিত।’

Advertisement

ডিজে সনিকা ও আরজে নিরবের উপস্থাপনায় আগামীকাল ২৬ সেপ্টেম্বর থেকে অনুষ্ঠানটি এটিএন বাংলায় প্রচার শুরু হবে।

প্রসঙ্গত, এবারের আসরে অনলাইন মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে জাগোনিউজ২৪ডটকম। এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রেজেন্ট করছে ডায়মন্ড ওয়ার্ল্ড। পাওয়ারড বাই স্পন্সর প্রেমস কালেকশন এবং কো পাওয়ার্ড বাই স্টেপ ফুটওয়্যার। ব্রডকাস্টিং পার্টনার এটিএন বাংলা, টিভি নিউজ পার্টনার একাত্তর টিভি, জাগো এফএফ (৯৪.৪), হসপিটালিটি পার্টনার স্কট হোটেল।

এলএ/পিআর

Advertisement