বিনোদন

বিশুদ্ধ ভালোবাসায় সুমিত-তিশা

দেড় বছরের বিরতি দিয়ে নতুন গান প্রকাশ করছে চিত্রকল্প। অডিও-ভিডিওর এই নবীন প্রযোজনা প্রতিষ্ঠান গত বছরের মে মাসে প্রকাশ করে তাদের প্রথম প্রয়াস ‘প্লিজ নিজের খেয়াল রেখো’। মিফতাহ জামানের কণ্ঠে গানটি দারুণ জনপ্রিয়তা পায়।

Advertisement

চিত্রকল্পের এবারের প্রজেক্ট ‘বিশুদ্ধ ভালোবাসা’। বরাবরের মতো গানটি লিখেছেন জনপ্রিয় গীতিকার তুষার হাসান। গানটির সুর ও সংগীতায়োজন করেছেন আমজাদ হোসেন। আর ‘বিশুদ্ধ ভালোবাসা’ গেয়েছেন শাওন গানওয়ালা।

ইতোমধ্যে নির্মিত হয়েছে ‘বিশুদ্ধ ভালোবাসা’ গানের ভিডিও। এতে মডেল হয়েছেন ছোট পর্দার পরিচিত মুখ সুমিত ও তাসনুভা তিশা। ভিডিওটি পরিচালনা করেছেন গীতিকার তুষার হাসান নিজেই।

লেখা থেকে হঠাত নির্দেশনায় কেন? এমন প্রশ্নের জবাবে তুষার হাসান বলেন, ‘নির্দেশনায় আমি নতুন নই। বিশ্ববিদ্যালয় জীবনে বেশ কয়েক বছর থিয়েটারের নির্দেশনা দিয়েছিলাম। অভিজ্ঞতাটা সেখান থেকেই। ‘বিশুদ্ধ ভালোবাসা’ গানটি অনেক যত্ন করে তৈরি করেছি। একটা ভালো কাজ উপহার দেয়ার জন্য সময়ও নিয়েছি অনেক। তাই গানটি নিয়ে ভীষণ আশাবাদী আমি।’

Advertisement

এদিকে গানের গায়ক শাওন গানওয়ালা বলেছেন, ‘আমরা একসঙ্গে আগেও গান করেছি। দর্শক-শ্রোতারা সেই গান গ্রহণ করেছিলেন। এবারের গানটিও দারুণ। আশা করি সবাই পছন্দ করবেন।’

উল্লেখ্য, তুষার-আমজাদ-শাওন, এই ত্রয়ী এর আগে একসঙ্গে ‘ইচ্ছে মানুষ’, ‘আমাদের গল্প’ ও ‘প্রিয় অসুখ’ গানগুলো উপহার দিয়েছেন। অন্তর্জালে সবগুলো গানই ব্যাপক জনপ্রিয়তা লাভ করে।

গীতিকার ও নির্মাতা তুষার হাসান জানিয়েছেন, শিগগিরই ‘বিশুদ্ধ ভালোবাসা’ গানটি চিত্রকল্পের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে।

এলএ/পিআর

Advertisement