ক্যাম্পাস

ক্যাম্পাস পরিচ্ছন্নতায় জবি ছাত্রলীগ

ক্যাম্পাস পরিষ্কার-পরিচ্ছন্নতায় নামলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ছাত্রলীগের নেতাকর্মীরা। রোববার দুপুরে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি তরিকুল ইসলাম এবং সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদীন রাসেলের উদ্যোগে এই পরিচ্ছন্নতা কার্যক্রম চালানো হয়। ছাত্রলীগ নেতাকর্মীরা বলছিলেন, ‘নবীন শিক্ষার্থীদের আগমন উপলক্ষেই আমাদের এই উদ্যোগ।’

Advertisement

রোববার ক্যাম্পাস ঘুরে দেখা গেছে, সকাল থেকেই ক্যাম্পাস পরিচ্ছন্নতা অভিযান শুরু করেন ছাত্রলীগ নেতাকর্মীরা। দিনব্যাপী তাদের এই কার্যক্রমে গত কয়েক মাস ধরে বিভিন্ন স্থানে জমে থাকা ময়লা-আবর্জনার স্তূপ আর অপরিছন্ন বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণ পরিষ্কার হয়ে যায়।

‘আগামী ২৯ সেপ্টেম্বর ‘ক’ ইউনিট দিয়েই শুরু হচ্ছে বিশ্ববিদ্যালয়ের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা। আর এই ভর্তি পরীক্ষা দিতে আসা পরীক্ষার্থী এবং অভিভাবকরা যেন বিরূপ মনোভাব পোষণ করতে না পারেন, সেজন্য আমাদের এই উদ্যোগ’,- বলছিলেন ক্যাম্পাস শাখা ছাত্রলীগ সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদীন রাসেল।

জবি শাখা ছাত্রলীগের সভাপতি তরিকুল ইসলাম জাগো নিউজকে বলেন, আমাদের ক্যাম্পাস আমরাই রাখব পরিষ্কার। আসন্ন ভর্তি পরীক্ষায় ভর্তিচ্ছু শিক্ষার্থীদের একটি পরিষ্কার-পরিচ্ছন্ন ক্যাম্পাস উপহার দিতে আমাদের এ কার্যক্রম।

Advertisement

জেডএ/জেআইএম