আন্তর্জাতিক

মহিলা ভেবে শারীরিক সম্পর্ক, তারপর যা হলো...

সামাজিক যোগাযোগমাধ্যমে এক মেয়ের আবেদনময়ী ডাক। সেই ডাকে সারা দিলেন প্রায় ১৫০ জন পুরুষ। শারীরিক সম্পর্কের সময় জানতে পারলেন, তিনি আসলে মেয়ে নন। বাস্তবিক পুরুষ।

Advertisement

ডেইলি মেইল জানিয়েছে, সম্প্রতি ফ্লোরিডা থেকে ব্রায়ান ডেনেউমোস্টিয়ের নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে অভিযোগ, তিনি মেয়েদের পোশাক পরে সোশ্যাল সাইটে অশ্লীল ছবি দিয়ে এসকর্ট সার্ভিসের প্রোফাইল খুলেছিলেন। সেখানে টোপ দিয়ে বিভিন্ন পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্ক করতেন। পরে লুকিয়ে ভিডিও করে পর্ন সাইটে আপলোড করে মোটা টাকা আয় করতেন ব্রায়ান।

৩২ বছর বয়সী ব্রায়ানের বিরুদ্ধে অভিযোগ শুনেই চমকে গিয়েছেন তদন্তকারীরা। ভিডিও করার বিষয়টি ব্রায়ান ছাড়া আর কেউ জানতেন না।

সম্প্রতি পুলিশের কাছে তিন যুবক অভিযোগ দায়ের করেন। তারা দাবি করেন, ব্রায়ান মহিলা ছিলেন, এমনটাই তারা ভেবেছিলেন। কিন্তু পরে তারা জানতে পারেন তিনি পুরুষ। কিছুদিন পরে তারা জানেন, পর্ন সাইটেও তাদের ভিডিও আপলোড করা হয়েছে।

Advertisement

এরই মধ্যে স্থানীয় আদালতে ব্রায়ান দোষি প্রমাণিত হয়েছেন। তাকে ১০ বছরের সাজা দিয়েছে আদালত। তবে ব্রায়ানের টাকা রোজগারের জন্য অপরাধের পদ্ধতি দেখে অবাক হয়েছেন অনেকে।

এএ