দেশজুড়ে

আ.লীগের কাছে ১০০ আসন চেয়ে তালিকা দিয়েছি : এরশাদ

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি ১০০ আসনের তালিকা চূড়ান্ত করেছে। ওই তালিকা জাতীয় পার্টির পক্ষ থেকে আওয়ামী লীগকে দেয়া হয়েছে। এর মধ্যে ৭০ আসন তো পেতে পারি।

Advertisement

বৃহস্পতিবার দুপুরে রংপুর সার্কিট হাউসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন। নির্বাচনকালীন সরকারে মন্ত্রী হিসেবে থাকার আশাবাদ ব্যক্ত করে এরশাদ বলেন, আমার মন্ত্রী হওয়ায় কোনো বাধা নেই। তবে রওশন এরশাদের সমস্যা আছে। কারণ উনি নির্বাচনের শেষ পর্যন্ত বিরোধীদলীয় নেত্রী হিসেবে থাকবেন। সে কারণে আমি অবশ্যই মন্ত্রী থাকবো।

ড. কামালের নেতৃত্বে জোট গঠনের ব্যাপারে জাপা চেয়ারম্যান বলেন, যে কেউ জোট করতে পারেন। বিএনপি সে জোটে যোগ দেয়নি, তবে যোগ দেবে বলে শুনছি। তাদের জোট কতখানি শক্তিশালী হবে জানি না। তবে বিএনপি ওই জোটে গেলে আমরা আওয়ামী লীগের সঙ্গে জোটে থেকে নির্বাচন করবো আর আমাদের জোটকে সহজে কেউ পরাজিত করতে পারবে না বলে আশা করি।

খালেদা জিয়ার ব্যাপারে এরশাদ বলেন, খালেদা জিয়া অসুস্থ কি- না জানি না। সরকার ইচ্ছে করলে তাকে হাসপাতালে ভর্তি করতে পারে। এ ব্যাপারে আমার কিছু বলার নেই।

Advertisement

তিনি আরও বলেন, আমি আগেও ইভিএমের পক্ষে ছিলাম না, এখনো নেই। ইভিএমে কারচুপি হবে কি-না নিশ্চিত না।

এর আগে এরশাদ সার্কিট হাউসে এসে পৌঁছলে দলের নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে স্বাগত জানান। এ সময় জাপার কো-চেয়ারম্যান জিএম কাদের, রংপুর মহানগর জাপার সভাপতি ও সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, সাধারণ সম্পাদক এস.এম ইয়াসিরসহ দলের নেতারা উপস্থিত ছিলেন।

জিতু কবীর/আরএআর/পিআর

Advertisement