দেশজুড়ে

শ্বশুরবাড়ির আসন থেকে ‘নৌকা’ চান জামাই

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসন থেকে কেন্দ্রীয় কৃষক লীগের অর্থ বিষয়ক সম্পাদক মো. নাজির মিয়া আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছেন। বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে নিজের প্রার্থী হওয়ার কথা জানিয়েছেন তিনি।

Advertisement

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নাজির মিয়া বলেন, দীর্ঘ ২৫ বছর ধরে নাসিরনগরের মানুষের সঙ্গে আমার আত্মার সম্পর্ক। ভোটারদের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছি আমি। অতীতে যারা নৌকা প্রতীকে এই আসন থেকে নির্বাচনে অংশ নিয়ে জয়লাভ করেছেন আমি মনোনয়ন পেলে তাদের চেয়ে এক ভোট হলেও বেশি পাবো বলে আশা রাখি।

তিনি আরও বলেন, আওয়ামী লীগে আমার অনেক শ্রম রয়েছে। বিনিময়ে কখনো দলের কাছে কিছু চাইনি। আমার আশা আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্রাহ্মণবাড়িয়া-১ আসনে আওয়ামী লীগ থেকে আমাকেই মনোনয়ন দেবেন। মনোনয়ন পেলে নির্বাচিত হয়ে নাসিরনগরকে একটি আধুনিক ও মডেল উপজেলা হিসেবে গুড়ে তুলবো।

জানা যায়, নাসিরনগরের পার্শ্ববর্তী বিজয়নগর উপজেলার বুধন্তি ইউনিয়নের ইসলামপুর গ্রামের বাসিন্দা নাজির মিয়া নাসিরনগর উপজেলার হরিপুর ইউনিয়নের হরিপুর গ্রামের জামাই। তার শ্বশুর মরহুম মো. গোলাম নূর নাসিরনগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। তবে বর্তমানে নাসিরনগর উপজেলা সদরে বাড়ি কিনে নাজির মিয়া এখন সেখানে স্থায়ী আবাস গড়েছেন। সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্য নিজ ও পরিবারের সদস্যরা নতুন করে নাসিরনগরে ভোটার হয়েছেন।

Advertisement

সংবাদ সম্মেলনে নাসিরনগর সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবদুল আহাদ ও নাসিরনগর প্রেসক্লাবের সভাপতি সুজিত কুমার চক্রবর্তীসহ বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ব্রাহ্মণাবড়িয়া-১ (নাসিরনগর) আসন থেকে পাঁচবার নির্বাচিত সংসদ সদস্য ও আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা অ্যাড. ছায়েদুল হক গত বছরের ১৬ ডিসেম্বর মারা যান। পরে গত ১৩ মার্চ ওই আসনে অনুষ্ঠিত উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে বিজয়ী হন সাবেক ছাত্রলীগ নেতা বি.এম ফরহাদ হোসেন সংগ্রাম।

আজিজুল সঞ্চয়/আরএ/পিআর

Advertisement