খেলাধুলা

জেনে নিন হার্দিক পান্ডিয়ার সর্বশেষ অবস্থা

হঠাৎ অসুস্থ হয়ে মাঠের মধ্যে পড়ে গেলেন হার্দিক পান্ডিয়া। স্ট্রেচারে করে তাকে বাইরে নিয়ে যাওয়া হলো। ভক্ত-সমর্থকদের মনে দুশ্চিন্তা, কি হলো ভারতীয় অলরাউন্ডারের? বড় কোনো বিপদ ঘটেনি তো!

Advertisement

সমর্থকদের জন্য কিছুটা স্বস্তির খবর, স্ট্রেচারে করে মাঠ ছাড়া হার্দিক পান্ডিয়া উঠে দাঁড়িয়েছেন। তার সার্বিক অবস্থা পর্যবেক্ষণ করছেন মেডিকেল টিমের সদস্যরা। আপাতত জানা গেছে, পান্ডিয়ার পেছনের দিকে নিচের অংশে টান পড়েছে। পরীক্ষা-নিরীক্ষার পর নিশ্চিত হওয়া যাবে, এশিয়া কাপে বাকি ম্যাচগুলোতে তাকে দেখা যাবে কি না।

বল লাগেনি, কোনো আঘাতও পাননি। পাকিস্তান ইনিংসের ১৮তম ওভারের পঞ্চম বলটি করেই মাটিতে পড়ে যান পান্ডিয়া। বোঝা গেল না, তার সমস্যা কি হয়েছে। তবে অবস্থা খুব একটা ভালো নয় বলেই মনে হয়েছে। স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয় তাকে।

নিজের পঞ্চম ওভার করছিলেন পান্ডিয়া। পঞ্চম ডেলিভারিটি করার পরই মাটিতে পড়ে যান তিনি। দেখে মনে হচ্ছিল, শ্বাস নিতেও কষ্ট হচ্ছে তার। চোখমুখ অন্ধকার করে পড়ে ছিলেন।

Advertisement

সঙ্গে সঙ্গেই মাঠে ঢুকেন ফিজিও। তিনি প্রাথমিক চিকিৎসা দেয়ার পরও সুস্থ হয়ে উঠেননি পান্ডিয়া। ফলে স্ট্রেচার আনা হয় মাঠে। স্ট্রেচারে করে যখন মাঠের বাইরে নিয়ে যাওয়া হচ্ছিল, তখনও তেমন নড়াচড়া করতে দেখা যায়নি এই পেসারকে। তাই ভয় জেগেছিল, হার্ট অ্যাটাক বা খিঁচুনির মতো কোনো সমস্যা হয়েছে কি না।

এমএমআর/জেআইএম