খেলাধুলা

খুলনায় শুরু সৌম্য-আশরাফুলদের বিশেষ ম্যাচ

খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে সৌম্য-তাসকিন-আশরাফুলদের নিয়ে চারদিনের বিশেষ প্রস্তুতিমূলক ম্যাচ শুরু হয়েছে। জাতীয় দল থেকে বাদ পড়াদের নিয়ে লাল ও সবুজ দলে খেলোয়াড়দের ভাগ করে এই খেলা শুরু হয়েছে।

Advertisement

আজ (বুধবার) সকাল সাড়ে ৯টায় খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে এ খেলা শুরু হয়েছে। বিসিবি সবুজ দল টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয়।

সবুজ দলে খেলছেন ইমরুল কায়েস, মোঃ আব্দুল মজিদ, মোঃ জাকির হোসেন, ফজলে মাহমুদ রাব্বী, কাজী নুরুল হাসান সোহান, মোঃ সাদমান ইসলাম, কামরুল ইসলাম রাব্বী, এবাদত হোসেন চৌধুরী, জোবায়ের হোসেন লিখন ও ইফতেখার সাজিদ।

অপরদিকে বিসিবি লাল দলে খেলছেন মোহাম্মাদ সাইফ হাসান, সৌম্য সরকার, মোহাম্মদ আশরাফুল, আফিফ হোসেন ধ্রুব, আল আমিন (জুনিয়র), মোঃ মেহেদী হাসান, তানভীর ইসলাম, মার্শাল আইয়্যুব, সৈয়দ খালেদ আহমেদ, আবু জায়েদ রাহি, তানভীর হায়দার খান, তাসকিন আহমেদ ও সানজামুল ইসলাম।

Advertisement

গত ১৩ আগস্ট নিষেধাজ্ঞা কেটেছে মোহাম্মদ আশরাফুলের। নিষেধাজ্ঞা পুরোপুরি শেষে বিসিবির এ প্রস্তুতিমূলক ম্যাচের লাল দলে সুযোগ পেয়েছেন তিনি। এর মাধ্যমে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কোন ম্যাচে প্রতিনিধিত্ব করছেন ৩৪ বছর বয়সী এই ক্রিকেটার।

আলমগীর হান্নান/এসএএস/পিআর