দেশজুড়ে

কিস্তির টাকা চাওয়ায় গরম পানি দিয়ে স্ত্রীকে ঝলসে দিল স্বামী

কিস্তির টাকা চাওয়ায় ক্ষিপ্ত হয়ে এক ব্যক্তি গরম পানি দিয়ে তার স্ত্রীর শরীর ঝলসে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত ব্যক্তির নাম শামীম। ঘটনাটি ঘটেছে রোববার (১৬ সেপ্টেম্বর) সকালে সাঁথিয়া উপজেলার ধোপাদহ ইউনিয়নের হাপানিয়া গ্রামে।

Advertisement

আহত স্ত্রীর নাম শাপলা (২৫)। তাকে প্রথমে সাঁথিয়া হাসপাতালে আনা হয় হয়। পরে অবস্থা খারাপের দিকে গেলে তাকে পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

পুলিশ জানায়, ১০ বছর আগে সাঁথিয়া উপজেলার ধোপাদহ ই্উনিয়নের হাপানিয়া গ্রামের বাছেদ খান ওরফে মুনানের ছেলে শামিমের সঙ্গে একই ইউনিয়নের বড় পাইকশা গ্রামের শামসুলের মেয়ে শাপলা খাতুনের বিয়ে হয়। তাদের ঘরে তিনটি সন্তান রয়েছে। রোববার সকালে স্বামীর কাছে এনজিওতে জমা দেয়ার জন্য কিস্তির টাকা চায় শাপলা। এতে ক্ষিপ্ত হয়ে ওঠে শামীম। সে রেগে গিয়ে চুলা থেকে গরম পানি ঢেলে দেয় শাপলার গায়ে। এসময় শাপলার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে পাষণ্ড স্বামী শামীম পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় পরিবারের লোকজন শাপলাকে সাঁথিয়া হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে শাপলার অবস্থা গুরুতর দেখে কর্তব্যরত ডাক্তার তাকে পাবনা জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেন।

স্থানীয়রা জানান, শামীম নেশা করে আর জুয়া খেলে।

Advertisement

শাপলার মা ময়না খাতুনের অভিযোগ, বিয়ের পর থেকেই শামীম শাপলাকে বিভিন্ন সময় নির্যাতন করত।

এ বিষয়ে জানতে চাইলে শাপলার শ্বশুর আব্দুল বাছেদ খান মুনান সাংবাদিকদের বলেন, ছেলে যদি এরকম করে আমি কী করব? আমি শাপলার চিকিৎসার ব্যবস্থা করছি।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত আব্দুল মজিদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে আমি হাসপাতালে যাই। মেয়ের বাবাকে অভিযোগ দিতে বলেছি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।

সন্ধ্যায় এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল।

Advertisement

এ কে জামান/এসআর