বিনোদন

অর্থমন্ত্রীর ‘স্ক্রিন টেস্ট’ করতে চাইলেন জয়া

অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের স্ক্রিন টেস্ট করতে চাইলেন জয়া। রোববার সন্ধ্যা থেকেই রাজধানীর পাঁচতারা হোটেলে ‘নতুন মুখের সন্ধানে’ কার্যক্রমের অংশ হিসেবে অনলাইনে নিবন্ধন প্রক্রিয়া শুরু হয়েছে। অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত প্রথম নিবন্ধন করে এ আয়োজন উদ্বোধন করেন। প্রতীকী এ আয়োজনে জুরিবোর্ডের মুখোমুখিও হয়েছিলন অর্থমন্ত্রী।

Advertisement

প্রতিযোগীর চেয়ারে ছিলেন আবুল মাল আব্দুল মুহিত। তার সামনে বসা ছিলেন ‘নতুন মুখের সন্ধানে’ প্রতিযোগিতার জুরি বোর্ডের সম্মানিত সদস্য চিত্রপরিচালক আমজাদ হোসেন, নায়ক আলমগীর, অভিনেত্রী চম্পা, নির্মাতা ও অভিনেতা আফজাল হোসেন, চিত্রনায়িকা জয়া আহসান।

এই সময় মজার ছলেই জয়া আহসান অর্থমন্ত্রীর উদ্দেশে বলেন,‌‌‘ আমি কোনো প্রশ্ন করব না। তবে আমাদের এই প্রতিযোগী অভিনয়ের জন্য যোগ্য কি না তার জন্য তার স্কিন টেস্ট করতে হবে।’ অর্থমন্ত্রীসহ জুরি বোর্ডের অন্য সদস্যরাও হেসে ওঠেন। এভাবেই শুরু হয় নিবন্ধন প্রক্রিয়া।

এবারের ‘নতুন মুখের সন্ধানে’ আয়োজন করছে পরিচালক সমিতি। আয়োজকদের থেকে জানা যায়, নতুন মুখের সন্ধানে অ্যাপস ও নতুন মুখের সন্ধানে ওয়েব সাইড থেকে নিবন্ধন করা যাবে সোমবার থেকে।

Advertisement

এমএবি/এসআর