দেশজুড়ে

নৌকা-ধানের শীষ-লাঙল আমার মার্কার অভাব নাই

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান বলেছেন, আমি নির্বাচন করব। আমার মার্কার অভাব নাই। আমার মার্কা নৌকা, আমার মার্কা ধানের শীষ, আমার মার্কা লাঙল এবং সব।

Advertisement

তিনি বলেন, আমি জনগণের গোলাম। আমি আপনাদের কাছ থেকেই নমিনেশন নেব। আপনাদের কাছ থেকেই আমি মার্কা নেব। আমি নাসিম ওসমানের অনুপস্থিতিতে এমপি হয়েছি। নাসিম ওসমানের সবকটা স্বপ্ন আমি বাস্তবায়ন করেছি। ফলে বন্দরের মানুষ আমাকে ভালোবাসে।

শনিবার বন্দরের শাহী মসজিদ এলাকায় ৯ নম্বর বন্দর কলোনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন চারতলা ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সেলিম ওসমান বলেন, অনুষ্ঠানে ঢোকার সময় শুনছিলাম সেলিম ওসমানকে দরকার আরেকবার। আমি সংসদ সদস্য হই আর না হই আমি বন্দরের মানুষের জন্য থাকব। বন্দরের মানুষের জন্য আমি আছি। আমি যতক্ষণ বেঁচে থাকব ততক্ষণ কাজ করব। নির্বাচন করতেই হবে এমন কোনো কথা নাই। এলাকার উন্নয়নই হলো জনপ্রতিনিধিদের সবচেয়ে বড় কাজ।

Advertisement

তিনি আরও বলেন, এই বন্দরে কোনো রাজনীতি নাই। আমি যতগুলো অনুষ্ঠান করলাম সবগুলোতে আওয়ামী লীগ, জাতীয় পার্টি, বিএনপির সবাইকে একসঙ্গে নিয়ে আলোচনা করেছি। আমি অপরাজনীতি করি না, করবও না। বন্দরে যেসব উন্নয়ন হয়েছে তা সবার সহযোগিতায় হয়েছে। সোনার বাংলা গড়তে হবে। খালি নির্বাচন, নির্বাচন করলেই হবে না।

এ সময় উপস্থিত ছিলেন- বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা পিন্টু ব্যাপারী, বন্দর উপজেলা চেয়ারম্যান আাতউর রহমান মুকুল, বন্দর মডেল থানা পুলিশের ওসি এ কে এম শাহীন মন্ডল, নাসিক ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার, জেলা জাতীয় পার্টির সভাপতি আবু জাহের ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. জুয়েল হোসেন প্রমুখ।

এএম/এমএস

Advertisement