দেশজুড়ে

সিদ্ধিরগঞ্জে ২০ হাজার পিস ইয়াবাসহ আটক ৩

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ২০ হাজার পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

বৃহস্পতিবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড এলাকা থেকে ইয়াবার চালানটি উদ্ধার করা হয়।

গ্রেফতাররা হলেন- টেকনাফের দেলপাড়া এলাকার হাসান আলীর ছেলে রহিম উল্লা (২৫), চট্টগ্রামের বহদ্দার হাট এলাকার ইউনুছের ছেলে সোহেল (২২) এবং ঢাকার নবাবপুর এলাকার মৃত আজম শেখের ছেলে আরব শাহ (৩৮)।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কায়সার নামে একজন পালিয়ে যায় বলে জানিয়েছে পুলিশ। নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকি জানান, বৃহস্পতিবার রাত আনুমানিক ৯টায় সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকার জিসান পেট্রোল পাম্পের সামনে একটি ট্রাক থেকে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক রেজাউল করিম। এ সময় ৩ জনকে আটক করা হয়।

Advertisement

তাদের তাৎক্ষণিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা টেকনাফ থেকে লবণ নিয়ে নারায়ণগঞ্জের ফতুল্লায় মোল্লা সল্ট কারখানার উদ্দেশ্যে আসেন। লবণের সঙ্গে এই ইয়াবার চালানও তারা নিয়ে আসে। পথিমধ্যে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ডের জিসান পেট্রোল পাম্পের সামনে ইয়াবার এই চালান ডেলিভারি দেয়ার কথা ছিল।

ইয়াবাগুলো আরব শাহ ও কায়সার নামে দুই ব্যক্তির হাতে দেয়ার সময় পুলিশ তাদের সন্দেহ করে। এ সময় কায়সার পালিয়ে যায়। পরে পুলিশ ২০ হাজার ইয়াবাসহ ট্রাকচালক রহিম উল্লা, হেলপার সোহেল এবং ইয়াবা নিতে আসা আরব শাহকে আটক করে।

শাহাদাৎ হোসেন/এফএ/এমএস

Advertisement