প্রবাস

ইতালিতে গাজীপুর সমাজকল্যাণ সমিতির কমিটি গঠন

ইতালিতে বৃহত্তর ঢাকার ঐতিহ্যবাহী জেলা গাজীপুরবাসীর প্রিয় সংগঠন গাজীপুর জেলা সমিতি দীর্ঘদিনের জরাজীর্ণ কাটিয়ে নতুন কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার (১২ সেপ্টেম্বর) দুপুরে ইতালির রাজধানী রোমের বাংলাদেশি অধ্যুষিত এলাকা তরপিনাত্তারা সুন্দরবন রেস্টুরেন্টে সংবাদ সমম্মেলনর মাধ্যমে এ কমিটি ঘোষণা করা হয়।

Advertisement

কমিটির আহ্বায়ক শাহীন খলিল কাওসার, সভাপতি পদে সনেট পি রোজারিও, সিনিয়র সহ-সভাপতি আবুল কালাম, সাধারন সম্পাদক গোলাপ হোসেন বেপারী।

সাংগঠনিক সম্পাদক রাসেল মিয়া (গাজীপুর সদর), কোষাধক্ষ্য হযরত আলী, ক্রীড়া সম্পাদক রাসেল রাজ (কালীগঞ্জ) প্রচার সম্পাদক হাদিউল ইসলাম। এ সময় শাহীন খলিল কাওসার বলেন, প্রবাসের মাটিতে গাজীপুরবাসীকে ঐক্যবদ্ধ করতে নতুন কমিটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আমি আশা করছি। তিনি সকল গাজীপুরবাসীকে ঐক্যবদ্ধ হয়ে নতুন কমিটির সঙ্গে কাজ করার আহ্বান জানান।

শাহীন খলিল কাওসার বলেন, একটি সংগঠন গঠন প্রক্রিয়া একটু সময় সাপেক্ষ ব্যাপার এবং সকলের মন রক্ষা করাও কঠিন হয়ে পড়ে। তাই আমি সকলের কাছে অনুরোধ করব সকল ভুলত্রুটির উর্ধ্বে গিয়ে মিলেমিশে থাকতে চাই। তিনি নতুন কমিটির নেতাদের যত তাড়াতাড়ি সম্ভব পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি গঠনের তাগিদ দেন।

Advertisement

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মো. রুস্তম আলী, মাহামুদল হাসান, সঞ্জীবন দিাস, বাবুল হাসান, মতিউর মেহেদি, রবি রোজারিও, শাহিন মিয়া প্রমুখ।

এমআরএম/পিআর