বিনোদন

আসছে ‘নায়ক’ সিনেমার প্রথম গান

ঢাকাই সিনেমার এই সময়ের জনপ্রিয় নায়ক বাপ্পি চৌধুরী ও নবাগত নায়িকা অধরা খানকে জুটি করে সিনেমার নির্মাণ করছেন ইস্পাহানি আরিফ জাহান। সিনেমাটি মুক্তির অপেক্ষায় আছে। এর আগেই প্রকাশ হতে যাচ্ছে সিনেমাটির প্রথম গান। আগামী ১৬ সেপ্টেম্বর ইউটিউবে প্রকাশ করা হবে গানটি। এমনটিই জানিয়েছেন সিনেমাটির নির্মাতা। ‘এলোমেলো’ শিরোনামের এই গানটিতে কণ্ঠ দিয়েছেন ইমরান ও কনা।

Advertisement

‘ভালবাসি তাই এলোমেলো হয়ে যাই’- এমনই কথার গানটি লিখেছেন মিজানুর রহমান লাবু ও গানটির সুর-সংগীতায়োজন করেছেন আহমেদ হুমায়ূন। ইমরান-কনা জুটির গাওয়া বেশ কিছু গান সিনেমায় জনপ্রিয়তাও পেয়েছে এরই মধ্যে। বিশেষ করে ‘ধ্যাৎতেরিকি’ ছবিতে রঙিলা রঙিলা, ‘বসগিরি’ ছবিতে দিল দিল গানগুলো জনপ্রিয়তা পেয়েছে বেশ। সাফল্যের ধারাবাহিকতায় এবার আসছে এই জুটির ‘নায়ক’ সিনেমার গান।

নির্মাতা ইস্পাহানি বলেন, ‘এটি পুরোপুরি রোমান্টিক একটি গান। কথা, সুর ও সংগীত দুর্দান্ত হয়েছে। আশা করছি এই গানটি ভালো লাগবে। এই সিনেমাটিও এই বছরের একটি ভালো সিনেমাগুলোর মধ্যে স্থান করে নিবে বলেই আমার বিশ্বাস।’

‘নায়ক’ ছবিটি পরিচালনা করেছেন যুগল নির্মাতা ইস্পাহানি আরিফ জাহান। ছবির বিভিন্ন চরিত্রে বাপ্পী চৌধুরী, অধরা খান ছাড়াও আরও অভিনয় করেছেন মৌসুমী, অমিত হাসান প্রমুখ। ছবিটি প্রযোজনা করছে ‘জাদুর কাঠি মিডিয়া’। গেল জানুয়ারি মাসে এফডিসিতে মহরতের মাধ্যমে এই ছবির শুটিং শুরু হয়।

Advertisement

এমএবি/এলএ/পিআর