জাগো জবস

সাংবাদিকতার প্রশিক্ষণ নিতে চাইলে

সাংবাদিকতার প্রতি সবচেয়ে বেশি আগ্রহ তরুণ প্রজন্মের। এছাড়া অনেকেই শিখতে চান। যারা ইতোমধ্যে শুরু করেছেন অথবা ভবিষ্যতে করতে চান; তাদের জন্য প্রশিক্ষণের সুযোগ রয়েছে। বাংলাদেশ মিডিয়া অ্যান্ড ম্যানেজমেন্ট ট্রেনিং ইনস্টিটিউট (বিএমটিআই) আয়োজন করেছে ২ মাসব্যাপী সাংবাদিকতার বেসিক কোর্স।

Advertisement

প্রশিক্ষণের বিষয়* ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় সাংবাদিকতার প্রস্তুতি* টেলিভিশন সাংবাদিকতার কৌশল* রেডিও সাংবাদিকতা* অনলাইন সাংবাদিকতা* সাংবাদিকতার পরিভাষা* সাংবাদিকতার আইনজ্ঞান* সংবাদে ছবি, শব্দ ও ভাষার ব্যবহার* সংবাদ উপস্থাপন, লেখা ও সম্পাদনার কৌশল।

বৈশিষ্ট্য১. আধুনিক ও বাস্তবধর্মী পাঠ্যসূচি। ২. ব্যবহারিক ক্লাসে অত্যাধুনিক অডিও-ভিজ্যুয়াল ইকুইপমেন্ট ব্যবহার।৩. সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত শ্রেণিকক্ষ।

> আরও পড়ুন- সিভির কভার লেটার আকর্ষণীয় করবেন যেভাবে

Advertisement

৪. দক্ষ, অভিজ্ঞ ও খ্যাতিমান প্রশিক্ষক।৫. জব গাইড লাইন, সিভির ফরম্যাট ও গণমাধ্যমের তথ্য প্রদান।৬. প্রয়োজনীয় লেকচারশিট ও বই প্রদান করা হয়। ৭. কোর্স শেষে সার্টিফিকেট প্রদান করা হয়। ৮. কোর্স শেষে অনলাইন পোর্টালে কাজ করার সুযোগ।

ভর্তির যোগ্যতা: এইচএসসি/স্নাতক/স্নাতকোত্তর/সমমান/অধ্যয়নরতকোর্স ফি: ৫,০০০ টাকাক্লাস: প্রতি শুক্র ও শনিবার, সকাল ১০টা-১২টা

যোগাযোগ: বাংলাদেশ মিডিয়া অ্যান্ড ম্যানেজমেন্ট ট্রেনিং ইনস্টিটিউট (বিএমটিআই), ৩৭৩/এ দিলু রোড (তৃতীয় তলা), মগবাজার, ঢাকা-১২১৭। ফোন: ০১৮৪১২২৬০৯৮, ০১৯৩৫২২৬০৯৮।

এসইউ/পিআর

Advertisement