দেশজুড়ে

একই পরিবারের ৪ জনকে রড দিয়ে পিটিয়ে জখম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পারিবারিক দ্বন্দ্বের জেরে নারীসহ একই পরিবারের চারজনকে লোহার রড দিয়ে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। রোববার দুপুরে উপজেলার রূপসী মধ্যপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

Advertisement

আহত জাহাঙ্গীর আলম ও স্থানীয়রা জানান, একই এলাকার শফিকুল ইসলামের সঙ্গে জাহাঙ্গীর আলমের বেশ কিছুদিন ধরে পারিবারিক বিরোধ চলে আসছিল। এর জেরে প্রতিপক্ষ শফিকুল ইসলাম, খালেদা বেগম, সম্পা আক্তার, নীলা আক্তার ও অজ্ঞাত ৪-৫ জন রামদা-চাপাতিসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে জাহাঙ্গীর আলমের বাড়িতে এসে গালিগালাজ শুরু করেন।

এ সময় জাহাঙ্গীর আলমের বড় ভাই কামাল মোল্লা প্রতিপক্ষের লোকজনকে গালিগালাজ করতে নিষেধ করেন। এতে ক্ষিপ্ত হয়ে কামাল মোল্লাকে লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন প্রতিপক্ষরা। কামাল মোল্লার চিৎকারে জাহাঙ্গীর আলম, ছোট ভাই মোর্শেদ ও কামাল মোল্লার স্ত্রী শিরিনা বেগম বাঁচাতে এগিয়ে আসলে তাদেরও পিটিয় আহত করেন প্রতিপক্ষের লোকজন। পরে আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা।

বিষয়টি নিশ্চিত করে রূপগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জান মনির বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

Advertisement

মীর আব্দুল আলীম/এএম/পিআর