দেশজুড়ে

বগুড়ায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ ২

বগুড়ার দুপচাঁচিয়া উপজেলায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধের পর গুলিবিদ্ধ অবস্থায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। রোবার ভোরে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

Advertisement

পুলিশ জানায়, উপজেলা সদরের পশ্চিম আলোহালী এলাকায় রইচ উদ্দিনের আম বাগানে কয়েকজন মাদক ব্যবসায়ী ইয়াবার চালান ভাগবাটোয়ারা করছে- এমন সংবাদ পেয়ে অভিযান চালায় পুলিশ।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (আদমদিঘী সার্কেল) আলমগীর রহমান বলেন, অভিযান চালানোর সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশের ওপর ককটেল বিস্ফোরণ ও গুলি ছুড়তে শুরু করে। এ সময় পুলিশ পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। ঘটনাস্থল থেকে উপজেলা সদরের ডিমশহর গ্রামের মাহবুবুর রহমান মাহবুব ও একই এলাকার নয়াপাড়া গ্রামের জাকারিয়াকে গ্রেফতার করা হয়। মাহবুবুর রহমানের দেহ তল্লাশি করে ৩৫০ পিস ইয়াবা ও জাকারিয়ার কাছ থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। অভিযান শেষে ঘটনাস্থল থেকে পাঁচটি ককটেল ও দুটি সামুরাই উদ্ধার করা হয়।

দুপচাচিয়া থানা পুলিশের ওসি আব্দুর রাজ্জাক বলেন, ঘটনার সময় মাহবুবুর রহমানের হাঁটুতে গুলি লাগে ও জাকারিয়ার শরীরের বিভিন্ন স্থানে জখম হয়। গুলিবিদ্ধ মাহবুবুর রহমানের অবস্থা গুরুতর হওয়ায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ব্যাপারে দুপচাঁচিয়া থানায় বাদী হয়ে পাঁচজনের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ।

Advertisement

লিমন বাসার/এএম/জেআইএম