বিনোদন

রঙিন পাতায় জুয়েল আইচ ও রেজাউল হক রেজা

এনটিভি’র জনপ্রিয় বিনোদনমূলক ধারাবাহিক ম্যাগাজিন অনুষ্ঠান ‘রঙিন পাতা’ ৫৫ তম পর্ব প্রচার হতে যাচ্ছে আগামীকাল রোববার রাত ৯ টায়।

Advertisement

এবারের পর্বে অতিথি হয়ে আসছেন বিশ্বনন্দিত যাদুশিল্পী জুয়েল আইচ এবং আনন্দ আলো’র বিশেষ প্রতিনিধি সিনিয়র বিনোদন সাংবাদিক রেজাউল হক রেজা।

অনুষ্ঠান সর্ম্পকে জুয়েল আইচ জানান, ‘এনটিভির রঙিন পাতা অনুষ্ঠানটি আমি দেখেছি। এই অনুষ্ঠানের মাধ্যমে একজন শিল্পী এবং সাংবাদিকের কাজের অভিজ্ঞতা ও শোবিজের নানা বিষয় নিয়ে কথা হয়। বিষয়টি ইতিবাচক। সাংবাদিক রেজাউল হক রেজা আমার দীর্ঘদিনের পরিচিতজন। তার সাথে আমার অনেক কাজের আর গল্পের অভিজ্ঞতা আছে। আমার মনে হয় আমাদের আড্ডাটা জমবে বেশ। অনুষ্ঠানে তাকে সাথে পেয়ে ভালো লেগেছে।’

অন্যদিকে সাংবাদিক রেজাউল হক রেজা বলেন, ‘জুয়েল আইচ শুধু একজন বিশ্বনন্দিত যাদুশিল্পীই নন, দেশ, সমাজ, জাতীয় ও আর্ন্তজাতিক পর্যায়ে বিশেষ খ্যাতি রয়েছে তার। তিনি আমাদের জাতীয় সম্পদ। এমন একজন নন্দিত মানুষের সাথে অনুষ্ঠানে কথা বলে বেশ আনন্দিত আমি। আশা করছি এ পর্বের রঙিন পাতা অনুষ্ঠানটি দর্শকরা খুব উপভোগ করবেন।’

Advertisement

কাজী মোহাম্মদ মোস্তফার পরিকল্পনা ও প্রযোজনায় ‘রঙিন পাতা’ অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন তৌহিদা শ্রাবণ্য। অনুষ্ঠানটি গ্রন্থনা ও গবেষনা করেছেন নাইস নূর।

এলএ/আরআইপি