রাজনীতি

জাপার সমাবেশে এমপি বাবলার ‘শোডাউন’

জাতীয় পার্টির সমাবেশে ব্যাপক শোডাউন করেছেন ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টির সভাপতি ও ঢাকা-৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলা। শনিবার সকাল থেকেই বাবলার নির্বাচনী এলাকা শ্যামপুর-কদমতলি থেকে স্থানীয় নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে জড়ো হয় জাতীয় প্রেসক্লাবের সামনের সড়কে।

Advertisement

পরে বেলা ১১টার দিকে জাপা নেতা সুজন দে, শেখ মাসুক রহমান, কাওসার আহমেদ ও ইব্রাহীম মোল্লার নেতৃত্বে পাঁচ হাজারেরও বেশি নেতাকর্মীর বিশাল মিছিল ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের সামনে এলে পুরো এলাকা লোকে লোকারণ্য হয়ে যায়। এতে ওই সড়কে যান চলাচলও বন্ধ হয়ে যায়।

দলের যৌথসভা হলেও আসন্ন জাতীয় নির্বাচনকে সামনে রেখে বর্তমান সাংসদ সদস্যদের পাশাপাশি আগামী নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী নেতারাও মিছিল নিয়ে যৌথসভায় যোগ দেন। ফলে যৌথসভা জনসভায় পরিণত হয়।

বাবলার পাশাপাশি পটুয়াখালী থেকে জাপা মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার ও বাগেরগঞ্জ থেকে তার স্ত্রী রত্ন আমিন হাওলাদার এবং বরিশাল মহানগর জাতীয় পার্টির সভাপতি গোলাম মুর্তুজার নেতৃত্বে নেতাকর্মীরা বিশাল মিছিল নিয়ে সকালে যৌখসভায় যোগদান করেন।

Advertisement

এ ছাড়া নারায়ণগঞ্জ থেকে সেলিম ওসমান, লিয়াকত হোসেন খোকা, মানিকগঞ্জ থেকে জহিরুল আলম রুবেল, দোহার থেকে সালমা ইসলাম ও ঢাকা উত্তর থেকে শকিফুল ইসলাম সেন্টুর অনুসারীরা বড় মিছিল নিয়ে যৌথসভায় যোগ দেন।

সভা থেকে আগামী ৬ অক্টোবর সোহরাওয়ার্দী উদ্যানে মহাসমাবেশের ঘোষণা দেন জাপা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

এমইউএইচ/এনএফ/আরআইপি

Advertisement