বিনোদন

আরও ৪০ হলে মুক্তি পাচ্ছে জান্নাত

সিনেমার সবচেয়ে বড় প্রচারণাটি চালায় সিনেমার দর্শক। সিনেমা মুক্তি পাওয়ার পরে দর্শক পছন্দ করলে মুখে মুখে ছড়িয়ে যায় সেই সিনেমার নাম। দিনের পর দিন বাড়তে থাকে সেই সিনেমার দর্শক। সেই পথেই হাঁটছে ঈদুল আজহায় মুক্তি পাওয়া ‘জান্নাত’ সিনেমাটি।

Advertisement

‘পোড়ামন’ সিনেমার সফল জুটি সাইমন সাদিক ও মাহিয়া মাহির অভিনয় দেখতে আগ্রহী হচ্ছেন দর্শক। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত এই ছবিটি ঈদে সারা দেশে মুক্তি পেয়েছিলো মাত্র ২৩টি সিনেমা হলে। সেদিক থেকে ছবিটি নিয়ে আলোচনা ও আগ্রহ থাকলেও সারা দেশের দর্শকরা ছবিটি নিকটস্থ হলে গিয়ে দেখার সুযোগ পাননি। তবে যারা সিনেমাটি দেখেছেন তারা প্রশংসায় ভাসিয়েছেন ‘জান্নাত’-কে।

ছবিটির গল্প, নির্মাণশৈলী, শিল্পীদের অভিনয় বিশেষ করে সাইমন-মাহির রসায়ন মুগ্ধতা ছড়িয়েছে। ফেসবুকেও দর্শকরা সেই মুগ্ধতার প্রকাশ করছেন।

সেই মুগ্ধতাকে পূঁজি করেই তৃতীয় সপ্তাহে এসে আরও হল বাড়ছে ‌‘জান্নাত’ ছবির। নির্মাতা জানান, আগামী শুক্রবার থেকে আরও ৪০টি হলে চলবে সাইমন-মাহির এ ছবি। তিনি বলেন, ‘প্রায় ধবংস স্তুপ থেকে একটি ছবি কে এই খানে নিয়ে আসা খুব কঠিন ছিলো। এটি সম্ভব হয়েছে মহান মালিকের অপার দয়ায় এবং আপনাদের ভালবাসায়। আশা করব এই সপ্তাহে জান্নাত যেসব হল এ যাচ্ছে সেখানেও আপনাদের ভালবাসা অব্যাহত থাকবে। আগামীকাল হল লিস্ট দিয়ে দিব আমি।’

Advertisement

সাইমন ও মাহি ছাড়াও ‘জান্নাত’ ছবিতে অভিনয় করেছেন আলীরাজ, মিশা সওদাগর, মারুফ, শিমুল খান প্রমুখ। এতে গান করেছেন বাপ্পা মজুমদার, কোনাল, আরেফিন রুমিসহ আরও অনেক তারকা শিল্পীরা।

এলএ