বিনোদন

মেসির দেশে বিয়ে করছেন টাইটানিক অভিনেতা ডিক্যাপ্রিও!

ফুটবলে তার দেশের খুব একটা উন্নতি বা অর্জন না থাকলেও ব্যক্তিগতভাবে ফুটবলপ্রিয় অস্কারজয়ী অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও। আবার অনেক ফুটবল তারকাদের কাছেও বেশ প্রিয় এই অভিনেতা। খবর সেটি নয়। খবর হলো ফুটবলের জন্য জনপ্রিয় লিওনের মেসির দেশ আর্জেন্টিনার মেয়েকে বিয়ে করতে চলেছেন তিনি।

Advertisement

গুঞ্জন শোনা যাচ্ছে, বিয়ে করতে চলেছেন ডিক্যাপ্রিও। কনের নাম কামিলা মোহনে। আর্জেন্টিনার এই মডেলের সঙ্গে ৮ মাসের প্রেম চলছে ডিক্যাপ্রিওর। তবে বিষয়টি এখনও নিশ্চিত নয়। তার কাছের মানুষদের ভাষ্য, প্রেমের ব্যাপারে নাকি দুজনই খুব সিরিয়াস। তারা বিয়ে নিয়েও ভাবছেন।

জানা গেছে, এখন লিও-কামিলা ইউরোপে গ্রীষ্মকালীন ছুটি কাটাচ্ছেন। ৪৩ বছর বয়সী এই অভিনেতার সঙ্গে ২১ বছর বয়সী মডেল-অভিনেত্রী কামিলা বিয়েতে তার পরিবারের তরফ থেকেই নাকি সায় রয়েছে।

এর আগে ফুটবলে আরেক জনপ্রিয় দেশ ব্রাজিলের মডেল জিজালে বানচেনের সঙ্গেও প্রেম করেছেন লিওনার্দো। সেখানেও শোনা গিয়েছিলো বিয়ের গুঞ্জন। তবে সম্পর্ক খুব বেশিদিন টেকেনি। দেখা যাক, মেসির দেশের কন্যা লিওয়ের গলায় বিয়ের মালা পড়াতে পারেন কী না।

Advertisement

প্রসঙ্গত, ‘দ্য রেভেনান্ট’ মুভির জন্য ২০১৬ সালে অস্কার জেতেন লিওনার্দো ডিক্যাপ্রিও। তবে বিশ্বজুড়ে খ্যাতি পেয়েছিলেন ‘টাইটানিক’ সিনেমায় অভিনয় করে। এটিই ছিলো তার প্রথম চলচ্চিত্র। ১৯৯৭ সালে মুক্তি পায় বিশ্ববিখ্যাত চলচ্চিত্র ‘টাইটানিক’।

ছবিতে জ্যাক চরিত্রে লিওনার্দোর অভিনয় লাখো তরুণীর হৃদয় কেড়ে নেয়। বিশেষ করে ছবির শেষে তার মৃত্যু আজো সহজভাবে মেনে নিতে পারেনি সিনেমাপ্রেমী মানুষ।

এলএ/জেআইএম

Advertisement