বিনোদন

মেক্সিকোতে ছুটি কাটাচ্ছেন প্রিয়াঙ্কা-নিক

এখন আর গোপনে প্রেম নয়, প্রকাশ্যেই নিক জোনাসের হাত ধরে দিব্যি ঘুরে বেড়াচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। বাগদান পর্বের পর প্রিয়াঙ্কা চোপড়াকে এখন প্রায়ই নিক জোনাসের সঙ্গে দেখা যাচ্ছে। মুম্বাইয়ে তাকে ছাড়া সময় কাটতে চাইছে না প্রিয়াঙ্কার। দু’দিন আগেই পিগি চপস তার বাগদত্তার সঙ্গে ছিলেন লস অ্যাঞ্জেলসে। আর এখন তিনি রয়েছেন মেক্সিকোতে। চুটিয়ে ছুটি কাটাচ্ছেন নিকসের সঙ্গে।

Advertisement

গতকাল বৃহস্পতিবারই পাপারাৎজির ক্যামেরায় কাবো সান লুকাসে ধরা পড়েন প্রিয়াঙ্কা–নিকস। প্রিয়াঙ্কার পরনে ছিল নীল রঙের প্রিন্টেড পোশাক এবং নিকস পরেছিলেন সাদা টি–শার্ট এবং ডেনিম। উভয়ের মুখেই ছিল মিষ্টি হাসি। আর একটা ছবিতে দেখা গিয়েছে, নিক–প্রিয়াঙ্কার সঙ্গে আরও এক ব্যক্তিকে। প্রিয়াঙ্কা নিজেও তার ইনস্টাগ্রামের স্টোরিতে মেক্সিকোতে ছুটি কাটানোর ছবি–ভিডিও দিয়েছেন। ১৮ আগস্ট মুম্বাইতে প্রিয়াঙ্কার বাড়িতে রোকা হয় এই দু’জন লাভ বার্ডসের।

তবে কবে বিয়ে করছেন সে বিষয়ে এখনও প্রিয়াঙ্কা বা নিক জোনাস দু’জনের কারোর কাছ থেকেই কিছু জানা যায়নি। বহুদিন বলিউড থেকে গায়েব থাকার পর ফের বলিউডে কামব্যাক করতে চলেছেন প্রিয়াঙ্কা। যদিও সালমান খান অভিনীত ‘ভারত’ ছবি থেকে এই বাগদান পর্বের জন্য সরে আসেন তিনি। যা নিয়ে ক্ষুব্ধ হয়েছিলেন খোদ সল্লু ভাই।

জেএইচ/পিআর

Advertisement