বিনোদন

গর্বিত বাংলাদেশি কনসার্ট মাতাবেন জেমস

জেমস মানেই তারুণ্যের উন্মাদনা। তার বাবরি দুলানো গানের তালে মেতে উঠে যুবক মন। তার কনসার্টগুলোতে জেগে থাকে জীবন ভালোবাসার উদ্দীপনা। আবারও তেমনি এক কনসার্টে দেখা দেবেন নগর বাউল খ্যাত জেমস।

Advertisement

আগামী ৭ সেপ্টেম্বর মোহাম্মদপুর ফিজিক্যাল কলেজ মাঠে আইআরবি ইভেন্ট লিমিটেডের উদ্যোগে এবং ক্রীড়া মন্ত্রণালয়ের সহযোগিতায় অনুষ্ঠিত হবে ‘গর্বিত বাংলাদেশি’ নামে লাইভ কনসার্ট। সেখানে পারফর্ম করবেন উপমহাদেশের নন্দিত এই রকস্টার। কনসার্টে তার সঙ্গে আরও থাকবে মাকসুদ ও ঢাকা, মেহরিন এবং ব্যান্ড আর্টসেলের পারফরমেন্স।

আয়োজকরা জানান, ৭ সেপ্টেম্বর দুপুর ৩টায় শুরু হয়ে কনসার্টটি চলবে রাত ১০টা পর্যন্ত। টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ২০০ টাকা। সাথে থাকবে প্রাণ লাচ্ছি ফ্রী। কনসার্টে প্রবেশকারী সকলের জন্য রয়েছে র্যাফেল ড্র’র মাধ্যমে পুরষ্কার জেতারও সুযোগ। আর এই পুরষ্কার সৌজন্য হিসেবে আইআরবি ইভেন্ট এর সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন অনলাইন সেবা ভিত্তিক প্রতিষ্ঠান আজকের ডিল।

অনলাইনে টিকিট কেনা যাবে ajkerdeal.com I ticketchi.com থেকে। টিকিট পাওয়া যাবে টেস্টি ট্রিটের সব আউটলেটেও। এছাড়া আইআরবি ইভেন্ট লিমিটেড-এর ফেসবুক পেজ থেকেও আগ্রহীরা কিনতে পারবেন কনসার্টের টিকিট।

Advertisement

এই ব্যাপারে আইআরবি ইভেন্ট লিমিটেডের কর্ণধার মইন আল হেলাল সুপল বলেন, ‘নগরবাসীকে বিনোদন দিতে কাজ করে যাচ্ছে আইআরবি ইভেন্ট লিমিটেড। এর আগে আমরা সফলতার সাথে অনেকগুলো কনসার্টের আয়োজন করেছিলাম। এরই ধারাবাহিকতায় আমরা করতে যাচ্ছি ‘গর্বিত বাংলাদেশি’ লাইভ কনসার্ট। সাউন্ড-লাইটের সুন্দর একটি অ্যারেঞ্জমেন্ট নিয়ে এই কনসার্টের আয়োজন করা হচ্ছে।’

কনসার্টে গান পরিবেশন ছাড়াও বর্তমার সরকারের সফলতা নিয়ে দেখানো হবে তথ্যচিত্র।

এলএ/আরআইপি

Advertisement