বিনোদন

নতুন সিনেমার গানে ঐশী

তরুণ প্রজন্মের শ্রোতাপ্রিয় কন্ঠশিল্পী ঐশী। মেডিকেলে পড়াশুনা করলেও গানই যেন তার সবকিছু! তবে গানের জন্য পড়াশুনার কোন ব্যঘাত ঘটাতে নারাজ তিনি। প্রতিবার হাজির হচ্ছেন নতুন নতুন গান নিয়ে। সিনেমার গানের কণ্ঠ দিচ্ছেন মাঝে মধ্যে। নতুন একটি ছবির গানে কণ্ঠ দিলেন তিনি ।

Advertisement

সম্প্রতি রাজধানীর ইস্কাটনে 'রেশ' স্টুডিওতে গানটির রেকর্ডিং হয়। 'নারী-পুরুষ দিয়ে গড়া এই দুনিয়াটাই, ছোট বড় করে দেখার কোনো সুযোগ নাই, সেলাম সেলাম পুরুষ জাতি সেলাম তোদের পায়, নারীর গর্ভে জন্ম নিয়েও মানিস না তার দায়, তোরা অন্য রূপে চাস নারীকে,পণ্য রূপে চাস’। মোহাম্মদ রফিকউজ্জামানের কথায় গানটি সুর ও সংগীতায়োজন করেছেন ফরিদ আহমেদ।

নাম চূড়ান্ত না হওয়া এ ছবিটি পরিচালনা করবেন অরুণ চৌধূরী। এর আগে অরুণ চৌধুরী পরিচালিত ‘আলতাবানু’ চলচ্চিত্রে ফরিদ আহমেদের সুর সংগীতে ঐশীর কণ্ঠে ‘জীবন খোঁজে জীবন’ গানটি শ্রোতা-দর্শককে মুগ্ধ করেছে। ফরিদ আহমেদের সুর সংগীতে এটাই ছিল ঐশীর প্রথম গান। দ্বিতীয়বারের মত ফরিদ আহমেদের সুর সংগীতে চলচ্চিত্রে গান গেয়েছেন ঐশী।

ঐশী বলেন, ‘আবারও একটি ভালো গান করলাম। মোহাম্মদ রফিকউজ্জামান স্যারের কথায় গান করতে পারবো এমনটা কখনো ভাবিনি। এটা আমার জন্য অনেক বড় পাওয়া। এর জন্য ফরিদ আহমেদ স্যারের কাছে আমি কৃতজ্ঞ, আমাকে এ সুযোগটা করে দেওয়ার জন্য। সব মিলিয়ে গানটা খুব ভালো হয়েছে। শ্রোতাদর্শকরাও বেশ উপভোগ করবে আশা করি।’

Advertisement

আইএন/এমএবি/আরআইপি