জোকস

আজকের জোকস : একটু বিরিয়ানি নিয়ে আসেন!

একটু বিরিয়ানি নিয়ে আসেন!বিয়ে বাড়িতে বড়যাত্রীরা উপস্থিত। খাওয়ার সময় পার হয়ে যাচ্ছে। কিন্তু কাউকে খাবার দেওয়া হচ্ছে না। একপর্যায়ে শুরু হলো পানি খাওয়ানো। গ্লাসের পর গ্লাস পানি খাওয়ানো হচ্ছে- কিন্তু মাছ-মাংস-কোপ্তা-বিরিয়ানির দেখা নেই। এ সময় হঠাৎ একজন গলা চেপে মাটিতে শুয়ে পড়লো। পাশে থাকা তার সঙ্গী চিৎকার করে উঠলো-সঙ্গী: ভাই কে আছেন, জলদি একটু বিরিয়ানি নিয়ে আসেন!কনেপক্ষ: কেন কেন? গলা আটকেছে, তাতে বিরিয়ানি কেন? সঙ্গী: ভাই ওনার গলায় পানি আটকে গেছে! এখন একটু বিরিয়ানি হলে পানিটা নেমে যেত।

Advertisement

> আরও পড়ুন- আজকের জোকস : বিয়ের পরে ফিরেও তাকাও না

****

দুর্নীতিটা করতেছে কারা?সেন্টু: বস, একটা বিষয় বুঝতেছি না!বস: বিষয়টা কী আগে বলবে তো?সেন্টু: দেশের সব দল আর তাদের সমর্থকই তো দুর্নীতির বিরুদ্ধে?বস: হুম। কিন্তু তাতে তোমার সমস্যা কী?সেন্টু: আমি ভেবে পাই না- তাইলে দুর্নীতিটা করতেছে কারা?

Advertisement

> আরও পড়ুন- আজকের জোকস : রোজ রোজ গেলে ইজ্জত থাকে না

****

গরিব মানুষের জন্য জামাস্ত্রী: আমার এই ব্যাগভর্তি জামাগুলো অনাহারী গরিব মানুষদের দান করতে চাই।স্বামী: এত ঝামেলা না করে এগুলো ডাস্টবিনে ফেলে দেওয়াটাই ভালো।স্ত্রী: তুমি মানুষ না আর কিছু! এই শীতে গরিব মানুষ এগুলো পরে উপকার পাবে।স্বামী: যাদের গায়ে তোমার জামাগুলো ফিট হওয়ার কথা তারা অনাহারী হতে পারে না।

এসইউ/জেআইএম

Advertisement